1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
'জালালাবাদ ক্রিকেট টুর্নামেন্ট ২০২৩' অনুষ্ঠিত - মুক্তকথা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:০১ অপরাহ্ন

‘জালালাবাদ ক্রিকেট টুর্নামেন্ট ২০২৩’ অনুষ্ঠিত

চা-শিল্পাঞ্চলীয় প্রতিনিধি
  • প্রকাশকাল : বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩
  • ১৫৫ পড়া হয়েছে

ঢাকা বিশ্ববিদ্যালয় মাঠে ‘জালালাবাদ ক্রিকেট টুর্নামেন্ট ২০২৩’ অনুষ্ঠিত

ঢাকা বিশ্ববিদ্যালয় জালালাবাদ ছাত্রকল্যাণ সমিতির আয়োজনে অনুষ্ঠিত হয় জালালাবাদ ক্রিকেট টুর্নামেন্ট ২০২৩। ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি জসিম উদ্‌দীন হল খেলার মাঠে অনুষ্ঠিত টুর্নামেন্টে অংশগ্রহণ করে সিলেট ক্রিকেট টিম, মৌলভীবাজার ক্রিকেট টিম, হবিগঞ্জ ক্রিকেট টিম ও সুনামগঞ্জ ক্রিকেট টিম।

জালালাবাদ ছাত্র কল্যাণ সমিতির সভাপতি মারুফ খান শাহীনের পরিচালানায় এবং সাধারণ সম্পাদক তানভির আহমেদের সার্বিক তত্ববধানে অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হয় হবিগঞ্জ ক্রিকেট টিম এবং রানারআপ মৌলভীবাজার ক্রিকেট টিম। তৃতীয় হয়েছে সুনামগঞ্জ এবং চর্তুথ হয়েছে সিলেট জেলা। ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হন ফয়সল ফাহিম এবং ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হন রেজাউল ফয়সল

গত শনিবার(২ ডিসেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি জসিম উদ্দীন হল খেলার মাঠে টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে অনুষ্ঠিত হয় পুরস্কার বিতরণী অনুষ্ঠান। এতে সভাপতিত্ব করেন ঢাকা বিশ্ববিদ্যালয় জালালাবাদ ছাত্রকল্যাণ সমিতির সভাপতি মারুফ খান শাহীন এবং সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদ মোঃ তানভীর আহমেদ।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জালালাবাদ এসোশিয়েশনের সভাপতি সি এম কয়েছ সামি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার সমিতির সভাপতি ডা. সৈয়দ মোস্তাক আহমদ, হা-মীম গ্রুপের পরিচালক জালাল আহমেদ, জালালাবাদ সমিতির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট জসীম আহমেদ, নাবিহা এক্সপ্রেসের চেয়ারম্যান সেলিনা চৌধুরী, মৌলভীবাজার সমিতির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বাবলা, জালালাবাদ এসোশিয়েশনের প্রচার সম্পাদক ও তানজিল লিমিটেডের চেয়ারম্যান সৈয়দ তানজিল মুক্তাদির রাফি, দপ্তর সম্পাদক সফিকুল ইসলাম সজল, সিনিয়র কার্যকরী সদস্য শিব্বির আহমেদ প্রমূখ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT