1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
জাল নোট প্রস্তুতকারী ১ জন গ্রেপ্তার - মুক্তকথা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন

জাল নোট প্রস্তুতকারী ১ জন গ্রেপ্তার

বিশেষ প্রতিনিধি॥
  • প্রকাশকাল : বুধবার, ৬ মার্চ, ২০২৪
  • ৮২ পড়া হয়েছে

র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ জাল নোট উদ্ধার

প্রস্তুতকারী চক্রের ১ জন আটক

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার রুস্তমপুর গ্রাম থেকে র‌্যাবের অভিযানে ৮৪ লক্ষ ১৮ হাজার ৪০০ মূল্যমানের বাংলাদেশ ও ভারতীয় জাল নোটসহ ১ জনকে আটক করা হয়। আটককৃত ভারতীয় রুপি ও বাংলাদেশী জাল নোট প্রস্তুতকারী চক্রের সদস্যের নাম যুগেন্দ্র মল্লিক(৪১)।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, সিপিসি-২ শ্রীমঙ্গল ক্যাম্পের একটি টিমের অভিযানে শ্রীমঙ্গলে উপজেলার রুস্তমপুর গ্রাম থেকে যুগেন্দ্র মল্লিককে গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া যুগেন্দ্র মল্লিক এর কাছ থেকে ভারতীয় ১৪ লক্ষ ৬৫ হাজার ৫০০ রুপি মূল্যমানের জাল নোট এবং বাংলাদেশী ৬৯ লক্ষ ৫২ হাজার ৯০০ টাকা মূল্যমানের জাল নোটসহ সর্বমোট ৮৪ লক্ষ ১৮ হাজার ৪০০ রুপি/টাকা মূল্যমানের জাল নোট উদ্ধার করা হয়।

র‌্যাব-৯, শ্রীমঙ্গল কোম্পানি কমান্ডার মেজর আব্দুল মুকিত নাফিজ জানান, দীর্ঘদিন যাবত জাল টাকা তৈরি করে আসল টাকা বলে মানুষের নিকট বিক্রয় করে আসছিল যুগেন্দ্র মল্লিক। চক্রের অন্যান্য সদস্য এবং যেকোন পর্যায়ের জাল নোট প্রস্তুতের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারে র‌্যাবের গোয়েন্দা নজরদারি অব্যাহত রয়েছে।

গ্রেপ্তারকৃতের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের শ্রীমঙ্গল থানায় মামলা দায়েরের পর জব্দকৃত জাল নোট ও অন্যান্য আলামত সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানা যায়।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT