1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
দেশের শান্তি, স্থিতিশীলতা ও উন্নয়নের জন্য নৌকায় ভোট দিতে হবে। - মুক্তকথা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন

দেশের শান্তি, স্থিতিশীলতা ও উন্নয়নের জন্য নৌকায় ভোট দিতে হবে।

বড়লেখা প্রতিনিধি
  • প্রকাশকাল : শুক্রবার, ২৮ এপ্রিল, ২০২৩
  • ৩০৫ পড়া হয়েছে

– পরিবেশমন্ত্রী।

বড়লেখা (মৌলভীবাজার), ২৬ এপ্রিল, বুধবার

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন বলেছেন, বাংলাদেশকে নিরাপদ রাখতে, দেশে শান্তি, স্থিতিশীলতা ও উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী নির্বাচনে আওয়ামী লীগকেই ক্ষমতায় আনতে হবে আর এজন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকায় ভোট দেয়া ছাড়া দেশের জন্য মঙ্গলজনক বিকল্প কোন কিছুই নেই। তিনি বলেন, স্বাধীনতা বিরোধী শক্তি পুনরায় ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন বাধাগ্রস্ত হবে এবং পূর্বের ন্যায় অশান্তি শুরু হবে।

বুধবার মৌলভীবাজারের বড়লেখা উপজেলা পরিষদ মিলনায়তনে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এর ঐচ্ছিক তহবিলের অনুদানের চেক এবং ক্রীড়াসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পরিবেশমন্ত্রী এসব কথা বলেন। অনুষ্ঠানে মন্ত্রী বড়লেখা উপজেলার জনগণের মাঝে প্রায় ৩৭ লক্ষ টাকার চেক বিতরণ করেন।

পরিবেশমন্ত্রী বলেন, বর্তমান সরকার জঙ্গি ও সন্ত্রাস নির্মূল করে দেশে শান্তি প্রতিষ্ঠা করেছে। পদ্মাসেতু সহ অনেক মেগা প্রকল্প বাস্তবায়ন করেছে। এ সরকার আসার পর সকল রাস্তা পাকা হয়েছে, মাদ্রাসা সহ সকল ধরনের শিক্ষা প্রতিষ্ঠানে আধুনিক পাকা ভবন করা হয়েছে। ২৬ হাজার ১৯৩ টি প্রাথমিক বিদ্যালয় সরকারিকরণ করা হয়েছে। শিক্ষকদের বেতন বৃদ্ধি করা হয়েছে। ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দেয়া হচ্ছে।
বিশ্বে বাংলাদেশকে গরীবের দেশ হতে উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত করেছে।

বড়লেখা উপজেলা নির্বাহী অফিসার সুনজিত কুমার চন্দ এর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বড়লেখা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ তাজউদ্দীন এবং সাবেক ভাইস চেয়ারম্যান বিবেকানন্দ দাস প্রমুখ। [সংবাদ বিজ্ঞপ্তি]

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT