1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ধর্মঘটের নামে নৈরাজ্য ও এ্যাম্বুলেন্সে শিশু মৃত্যুর বিচারের দাবিতে মানবনন্ধন - মুক্তকথা
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন

ধর্মঘটের নামে নৈরাজ্য ও এ্যাম্বুলেন্সে শিশু মৃত্যুর বিচারের দাবিতে মানবনন্ধন

সংবাদদাতা
  • প্রকাশকাল : শনিবার, ৩ নভেম্বর, ২০১৮
  • ২২৯ পড়া হয়েছে

আবুল হায়দার তরিক।। শ্রমিকদের ৪৮ ঘন্টা ধর্মঘটে মৌলভীবাজারের বড়লেখায় পরিবহণ ধর্মঘটে শ্রমিকদের বাধায় এম্বুলেন্সে শিশু মৃত্যুর প্রতিবাদে এবং দোষীদের শাস্তির দাবিতে মৌলভীবাজারে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ ৩১ অক্টোবর বুধবার দুপুরে মৌলভীবাজার প্রেসক্লাবের সামনে সাধারণ শিক্ষার্থীবৃন্দ অংশগ্রহন করে। ছাত্রনেতা সুবিনয় রায় শুভ’র সভাপতিত্বে ও পিনাক দেব এর সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন সৈয়দ তাবিদ আহমদ প্রতীক, সুমন কান্তি দাশ, কনক দেব নাথ, তপন দেব নাথ, তারিন আক্তার, ফাহিম চৌধুরী, শিশু সংগঠক মনীষ দত্ত, সাংবাদিকদের মধ্য থেকে বক্তব্য রাখেন মাহমুদ এইচ খান, শ.ই. সরকার জবলু প্রমুখ। কর্মসূচিতে শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।
এসময় বক্তারা ক্ষোভ প্রকাশ করে বলেন- ধর্মঘটের নামে কিছু বর্বর শ্রমিক এমন নিষ্ঠুরতা দেখিয়েছে যে, সাতদিনের একটি শিশুও রক্ষা পায়নি। শিশুটির বেঁচে থাকার অধিকারটুকু কেড়ে নিয়েছে তারা। এটা হত্যাকা- উল্লেখ করে জড়িতদের শাস্তি দাবি করেন তারা।
একই জায়গায় সকালে ইয়ুথ সোশ্যাল অর্গানাইজেশন পৃথক কর্মসূচি পালন করে পরিবহণ শ্রমিকদের অমানবিক কার্যক্রমের নিন্ধা ও বিচারের দাবি জানায়।
মৌলভীবাজার, ৩১শে অক্টোবর ২০১৮

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT