1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
বর্ণাঢ্য আয়োজনে যুগান্তরের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত - মুক্তকথা
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন

বর্ণাঢ্য আয়োজনে যুগান্তরের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ভ্রাম্যমান প্রতিনিধি
  • প্রকাশকাল : শনিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪৯১ পড়া হয়েছে
মৌলভীবাজার, ৫ ফেব্রুয়ারী ২০২২ইং

যুগান্তর স্বজন সমাবেশ মৌলভীবাজার জেলা শাখার উদ্যোগে দৈনিক যুগান্তর এর ২২তম বর্ষপূর্তি পালিত হয়েছে। এ উপলক্ষ্যে শনিবার দুপুরে মৌলভীবাজার প্রেসক্লাবে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

যুগান্তর স্বজন সমাবেশ মৌলভীবাজার জেলা শাখার সভাপতি প্রভাষক জসিম উদ্দিনের সভাপতিত্বে ও দৈনিক যুগান্তর মৌলভীবাজার জেলা প্রতিনিধি হোসাইন আহমদের পরিচালানায় বক্তব্য রাখেন, মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, সাপ্তাহিক মুক্তকথার সম্পাদক বীরমুক্তিযোদ্ধা হারুনুর রশিদ, প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি নুরুল ইসলাম শেফুল, প্রেসক্লাস সাধারণ সম্পাদক পান্না দত্ত, মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও মৌলভীবাজার প্রতিদিনের সম্পাদক সিনিয়র সাংবাদিক সরওয়ার আহমদ, স্বজন উপদেষ্ঠা ড. মোঃ আবু তাহের, লন্ডন প্রবাসী সাংবাদিক সৈয়দ রুহুল আমিন, ডেইলি সানের জেলা প্রতিনিধি এডভোকেট আনোয়ারুল ইসলাম জাবেদ, দেশরুপান্তরের মৌলভীবাজার জেলা প্রতিনিধি রিপন দে, সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের সভাপতি খালেদ চৌধুরী ও শেখ বোরহান উদ্দিন ইসলামী সোসাইটির চেয়ারম্যান এম মুহিবুর রহমান মুহিব প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, প্রথম আলো’র জেলা প্রতিনিধি আকমল হোসেন নিপু, প্রেসক্লাবের সহ-সভাপতি অশোক কুমার দাশ, এটিএন বাংলা ও এটিএন নিউজের স্টাফ রিপোর্টার সৈয়দ মহসিন পারভেজ, মৌলভীবাজার প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি সৈয়দ বয়তুল আলী, মেহদী হাসান রুমি, শ ই সরকার জবলু, সাপ্তাহিক মনুবার্তা সম্পাদক জসিম উদ্দিন, এশিয়া টিভির জেলা প্রতিনিধি মাহবুবুর রহমান রাহেল ও ইন্ডিপেন্ডেন টেলিভিশনের জেলা প্রতিনিধি তুহিনুর রশিদ প্রমুখ।
এছাড়াও অনুষ্ঠানে মৌলভীবাজার প্রেসক্লাবের সদস্য, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, রাজনীতিবীদ, ব্যবসায়ী, শিক্ষক ও জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণী ও পেশার লোক উপস্থিত ছিলেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT