1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
বালিকাদের প্রীতিফুটবল প্রতিযোগীতা - মুক্তকথা
বুধবার, ০১ মে ২০২৪, ০৬:৩৬ পূর্বাহ্ন

বালিকাদের প্রীতিফুটবল প্রতিযোগীতা

শ্রীমঙ্গল প্রতিনিধি
  • প্রকাশকাল : শুক্রবার, ২৫ মার্চ, ২০২২
  • ৩৮৫ পড়া হয়েছে

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বেসরকারী উন্নয়নসংস্থা এমসিডা- আলোয় আলো প্রকল্পের উদ্যোগে জাতীয় শিশু দিবস-২০২২ উদ্যাপন উপলক্ষ্যে “আলোয় আলো” প্রকল্পের আয়োজনে হোসেনাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বালিকাদের প্রীতিফুটবল ম্যাচ ও বালকদের চিত্রাংকন প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার(১৭মার্চ) সকালে হোসেনাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রীতিফুটবল ম্যাচ এ অংশগ্রহণ করেন জঙ্গলবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বালিকা ফুটবল দল ও হোসেনাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বালিকা ফুটবল দল। খেলা শেষে উক্ত দুই প্রাথমিক বিদ্যালয়ের বালকদের অংশগ্রহণে চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগীতা শেষে বিজয়ী ও প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ করেন, স্থানীয় ইউপি সদস্য আবু তাহের।

এসময় উপস্থিত ছিলেন, আলোয় আলো প্রকল্প কর্মকর্তা মোঃ ওসমান গনি, হোসেনাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোশাররফ হোসেন, জঙ্গলবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাজুল ইসলাম ও এসএমসি সভাপতি তহিরুল ইসলাম লিটন।

এ সময় আরো উপস্থিত ছিলেন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা বৃন্দ, এসএমসির সদস্যবৃন্দ, দুই বিদ্যালয়ের ছাত্র ছাত্রী, পঞ্চায়েত সদস্য, অভিভাবক, সিবিসিপিসি সদস্য বৃন্দ, যুব ও কিশোর কিশোরী দলের সদস্যগন এবং আলোয়- আলো প্রকল্পের কমিউনিটি পৃষ্ঠপোষক রঞ্জিত তাঁতীসহ বিভিন্ন ইসিডি কেন্দ্রের সহায়ক বৃন্দ।

উল্লেখ্য যে “আলোয় আলো” প্রকল্পটি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রীর কার্যালয়, এনজিও বিষয়কব্যুরো এর নির্দেশক্রমে শ্রীমঙ্গল উপজেলার আশিদ্রোন, কালাপুর, মির্জাপুর, সাতগাঁও ও রাজঘাট ইউনিয়নের ৭টি চাবাগান ও ১টি হাওড় এলাকায় বেসরকারী উন্নয়ন সংস্থা এমসিডা মাধ্যমে বাস্তবায়ন করছে। এই প্রকল্পটি বিভিন্ন চা বাগান ও হাওর এলাকার শিশুদের গুনগত শিক্ষা, যুব ও কিশোর কিশোরী এবং নারীদের নিয়ে তাদের জীবনমান উন্নয়ন সাধনে কাজ করছে।
অনুষ্টান আয়োজন ও পরিচালনায় সার্বিক সহযোগিতা করেন হোসেনাবাদ ও জঙ্গলবাড়ি যুব ও কিশোর কিশোরী দলের সদস্যবৃন্দ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT