1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
বোম্বের চিত্রতারকা অক্ষয়কুমার, ববি দেউল ‌ও ঋতেষ দেশমুখ লণ্ডনের কেমডেনে - মুক্তকথা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন

বোম্বের চিত্রতারকা অক্ষয়কুমার, ববি দেউল ‌ও ঋতেষ দেশমুখ লণ্ডনের কেমডেনে

সংবাদদাতা
  • প্রকাশকাল : মঙ্গলবার, ১০ জুলাই, ২০১৮
  • ১২২৫ পড়া হয়েছে


লণ্ডন।। কিছুক্ষন পর পরই এক দঙ্গল মানুষ এসে রাস্তার এক পাশে দাড়িয়ে যায়। বাধা পড়ে অন্যান্যদের আসা-যাওয়ায়। কোত্থেকে এতোসব মানুষ আসে আর কেনই বা আসে, কিছুক্ষন না দাড়ালে কেউই বুঝতে পারবে না। কেউ কেউ আসা যাওয়ার পথে, মানুষ রাস্তায় দাড়িয়ে কিছুর জন্য অপেক্ষা করছে বুঝতে পেরে নিজেরাও কিছুক্ষনের জন্য দাঁড়ায়। কিন্তু কিছুসময় পর কোন কিছু আঁচ করতে না পেরে আবার নিজেদের গন্তব্যের পথে পা বাড়ায়।  হাজার হাজার বা শত শত নয় তবে ডজন ডজন মানুষতো বটেই। প্রায় সারা দিনই নিরাপত্তাকর্মীদের এসব মানুষজনদের নিয়ে খুব ব্যস্ততায় সময় কাটাতে হয়েছে।  নিরাপত্তাকর্মীরা কিছু বুঝে উঠার আগেই প্লেন্ডার স্ট্রিটের দু’ধারে মানুষের সারি দাড়িয়ে গিয়েছিল।

প্লেন্ডার স্ট্রিট, রাজধানী লণ্ডনের কর্মজীবী মানুষের আবাসস্থল কেমডেন শহরের একটি ছোট নাতিদীর্ঘ রাস্তা।  কোন বড় ব্যবসা এ রাস্তায় নেই। যে কয়টি আছে তার সবটিই ছোট ব্যবসা। রাস্তার এক কোনায় বহু পুরনো একটি সুরিখানা(পাব) আছে। বড় এবং পুরনো বলতে এইটেই। তারই অপর প্রান্তে “নাবস বারবার” নামে বেশ আধুনিক এক নাপিতের দোকান। দাড়িয়ে থাকা সকলের দৃষ্টি ওই দোকানের দিকে। কিন্তু আজ নাপিতের দোকানের নাম বদলে গেছে। “হুককাটস- বারবার সোপ” নামের বিশাল এক সাইনবোর্ড ঝুলানো হয়েছে। আর মানুষ জড়ো হওয়ার সব কারণ এখানেই।

সহযোগী ফাওয়া নাজনিন রুলি টেলিফোনে জানালেন এখানে ভারতীয় ছবির সুটিং হচ্ছে। অক্ষয় কুমার আছেন। এমন তথ্য পেয়ে  অকুস্থলে পৌঁছে  মানুষের তেমন একটি ভিড় দেখতে পাইনি। তবে একেবারেই যে ছিল না তা নয়। তখনও শতখানেক মানুষ রাস্তার উভয় পার্শ্বে দাড়িয়ে অপেক্ষা করছিল। তাদের আকাঙ্ক্ষিত খ্যাতিমান সুদর্শন অক্ষয়কুমারকে একনজর দেখার জন্য। তাদের বেশীর ভাগই ভারতীয় ও বাঙ্গালী। দু’জন বাঙ্গালী মহিলা ও একজন পুরুষ দাড়িয়ে ওই নাপিতের দোকানের দিকে চেয়ে আছেন দেখে খানিকটা নিজের উৎসাহ দমাতে না পেরে জিজ্ঞেস করলাম- আপনারা কি দেখছেন। তিনজনই অত্যন্ত সহজ সরল ভাষায় উত্তর দিলেন- “বোম্বের ছবির সুটিং চলছে, এখানে অক্ষয়কুমার ও ববি দেউল আছেন শুনেছি। একনজর সামনা-সামনি দেখার জন্য দাড়িয়ে আছি।” ভারতীয় কয়েকজন বললেন দাড়িয়ে আছি ‘অটোগ্রাফ’ নেয়ার জন্য।
সাদিক খান নির্দেশিত অক্ষয়কুমারের হাস্যরসের ধারাবাহিক ছবি “হাউসফুল”এর ৪নম্বর পর্বের চিত্রায়ণ করতে (সুটিং) পুরো দল নিয়ে লণ্ডন এসেছেন অক্ষয় কুমার, ববি দেউল ও রিতেশ দেশমুখ। আজ মঙ্গলবার ১০ই জুলাই লণ্ডন সময় সকাল ১০টার দিকে কেমডেনের প্লেন্ডার স্ট্রিটের “নাবস বারবার” এ সুটিং শুরু হয়েছে। জানা গেছে আগামী ১৩ই জুলাই পর্যন্ত  চিত্রায়ণের এ কাজ চলবে। খ্যাতিমান নামীদামী এই শিল্পীদের এক নজর নিজ চোখে দেখার জন্য আজ সকাল থেকেই প্লেন্ডার স্ট্রিটে ভারতীয় ও বেশ কিছু বাঙ্গালী দর্শনার্থীদের ভিড় পরিলক্ষিত হয়।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT