1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
৪ তলা বাড়ী থেকে পড়ে গিয়ে এক বালকের মর্মান্তিক মৃত্যু - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন

৪ তলা বাড়ী থেকে পড়ে গিয়ে এক বালকের মর্মান্তিক মৃত্যু

বিশেষ সংবাদদাতা
  • প্রকাশকাল : শুক্রবার, ২০ মে, ২০২২
  • ৬১৭ পড়া হয়েছে
লণ্ডন, শুক্রবার ১৩ মে ২০২২

লণ্ডন শহরের কেমডেন কাউন্সিলের কেনটিস টাউনের একটি বহুতল বাড়ীর ৪তলা থেকে একটি বালক নিচে পড়ে গিয়ে মারা যায়। এ মৃত্যুকে নিয়ে পুলিশ তদন্ত চলছে। গত এক সোমবার মর্মান্তিক এ দূর্ঘটনাটি ঘটে। দালানের একজন নিরাপত্ত্বাকর্মী জরুরী সাহায্যের আহ্বান জানালে রোগীবহনকারী হাওয়াইগাড়ী ঘটনাস্থলে অবতরণ করে। হাওয়াই গাড়ীযোগে বালকটিকে হাসপাতালে নিলে সে সেখানেই মারা যায়। কেমডেনের প্রাচীন পত্রিকা ‘কেমডেন জার্ণাল’ সাংবাদিক টম ফুট-এর বরাত দিয়ে এ খবরটি গত ১৩মে প্রকাশ করে।

ভবনটি একটি ‘হাউজিং এসোসিয়েশন’ পরিচালনা করে। তাদেরই একজন কেমডেন জার্ণাল পত্রিকাকে বলেন যে দালানের নিরাপত্ত্বা বিষয়ে তারা পরীক্ষা করে দেখেছেন এবং বসবাসকারীদের আবেগধর্মী সহায়তা দেয়া হয়েছে।

কেমডেন কাউন্সিলের নির্বাহী কর্মকর্তা কেমডেন জার্ণালকে বলেছেন যে, এমন মর্মান্তিক দূর্ঘটনায় তারা গভীর দুঃখ ও বালকের পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন। দূর্ঘটনাটি নিয়ে পুলিশ তদন্ত চলছে। অতএব এ মূহুর্তে কোন মন্তব্য করা ঠিক হবে না।

একজন প্রত্যক্ষদর্শী বলেছেন পড়ে যাওয়া বালকটি তখনও জীবিত এবং ছটফট করছিল। সে এক অবিশ্বাস্য ভয়ঙ্কর দৃশ্য ছিল। দ্রুতযান দিয়ে রোগীসেবা প্রতিষ্ঠান(এমব্যুলেন্স) কেমডেন জার্ণালকে বলেছেন, আমরা প্রয়োজনীয় প্রতিক্রিয়ার জন্য রোগীটানা গাড়ীর কর্মীদল পাঠিয়েছি, একজন ‘প্যারামেডিক’ পাঠিয়েছি দ্রুতটানা গাড়ীতে। সাথে পাঠিয়েছি একজন উচ্চশিক্ষিত ‘প্যারামেডিক’, একজন ঘটনায় সাড়াদানকারী কর্মকর্তা এবং একদল বিপজ্জনক অঞ্চলে সাড়াদানকারী [(Hazardous Area Response Team) (HART)] সদস্য। শুধু তাই নয়, আমরা লণ্ডন উড়াল রোগী গাড়ী(air ambulance)তে খবর পাঠিয়েছি।

প্যারামেডিকের প্রথম দল ঘটনাস্থলে ৬মিনিটের মধ্যে পৌঁছায়। আমরা দূর্ঘটনাস্থলেই রোগীর চিকিৎসা করেছি এবং পরে অগ্রাধিকারের ভিত্তিতে গাড়ীযোগে দ্রুত পাঠিয়েছি স্থানীয় একটি মানসিক আঘাত প্রাপ্তদের কেন্দ্রে।

কিছু প্রত্যক্ষদর্শী বলেছেন দূর্ঘটনাটি ঘটে যাবার পূর্বে সাহায্যের জন্য যখন চিৎকার শুনা যাচ্ছিল তখন কিছু কিছু লোকজনকে এই ভয়ঙ্কর দৃশ্যের ছবি তোলায় ও ভিডিও করায় ব্যস্ত দেখা গিয়েছে। পুলিশ দূর্ঘটনাস্থলে দুই মিনিটের মাঝে পৌঁছে যায় বলে ‘মেটপুলিশ’ জানায়।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT