1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ময়নূল ইসলাম বাবলু(সায়মন) আর নেই - মুক্তকথা
সোমবার, ০৬ মে ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন

ময়নূল ইসলাম বাবলু(সায়মন) আর নেই

সংবাদদাতা
  • প্রকাশকাল : শনিবার, ১৮ এপ্রিল, ২০২০
  • ৬৮৯ পড়া হয়েছে

মুক্তকথা সংবাদকক্ষ।। মৌলভীবাজার শহরের দক্ষিণ কলিমাবাদ নিবাসী, সাবেক পৌর কমিশনার জনাব আব্দুর রব’এর ছোট ভাই বিলেত প্রবাসী ময়নূল ইসলাম বাবলু(সায়মন) আজ শনিবার ১৮ই এপ্রিল সকাল সাড়ে ১১ঘটিকার সময় লন্ডনে নিজ বাসায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন(ইন্না লিল্লাহি…রা’জিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর। তিনি মা, স্ত্রী ও ৩সন্তানসহ অগনিত বন্ধু-বান্ধব ও আত্মীয়-স্বজন রেখে গেছেন।

সায়মন লণ্ডনে বন্ধু-বান্ধবের সাথে মধ্যে দাড়িয়ে ময়নূল ইসলাম বাবলু(সায়মন)।

আজ সকালের দিকে ময়নূল ইসলাম গোসল কামড়া থেকে বের হবার সময় পড়ে গিয়ে ‘রক্তজটা’য় আক্রান্ত হয়ে মৃত্যুমুখে পতিত হন বলে পারিবারিকভাবে জানা গেছে। সঙ্গীতানুরাগী ময়নুল ইসলাম সায়মন কেমডেনের বাঙ্গালী মহলে বহুল পরিচিত একজন কম্যুনিটি ব্যক্তিত্ব ছিলেন। ৩ সন্তানের পিতা সদা হাসির মেধাবী ময়নূল ইসলাম অত্যন্ত ভদ্র-নম্র ও শান্ত প্রকৃতির মানুষ ছিলেন। দেশীয় বাঙ্গালী সংস্কৃতিকে আন্তরিকভাবে মনের গভীরে লালন করতেন এবং বাঙ্গালী সংস্কৃতির পৃষ্ঠপোষকদের একজন ছিলেন। মৌলভীবাজারের সুখ্যাত জগৎসী গ্রামে তাদের পৈত্রিক বাড়ী রয়েছে।
মহান স্রষ্টা তার সৃষ্টির সেরা এই সন্তানকে শান্তির সর্বোচ্চ স্থানে রাখবেন নিশ্চয়। আমাদের প্রার্থনাও তাই। গোটা বিশ্বের গভীর দুঃসময়ে তার অন্তর্ধান তার পরিবারের জন্য অপূরণীয় এক ক্ষতি। তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি আমরা গভীর শোক ও সমবেদনা প্রকাশ করছি। সাথে সাথে পরিবারের সকলকে ধৈর্য্য ধারণ করার শক্তিদানের জন্য মহান করুণাময়ের নিকট প্রার্থনা করছি।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT