1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মৌলভীবাজারে কিশোর কিশোরী ক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরন - মুক্তকথা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন

মৌলভীবাজারে কিশোর কিশোরী ক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরন

সংবাদদাতা
  • প্রকাশকাল : বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ১০২ পড়া হয়েছে

মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত কিশোর-কিশোরী ক্লাব স্থাপন প্রকল্পের উপজেলা পর্যায়ে কিশোর কিশোরী ক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে।
গতকাল (২০ মার্চ) সোমবার মৌলভীবাজার সদর উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর মৌলভীবাজার সদর আয়োজনে দিনব্যাপী কিশোর কিশোরী ক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরন অনুষ্ঠান উপজেলা পরিষদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।
দিনব্যাপী ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরন অনুষ্ঠান মৌলভীবাজার সদর উপজেলা পরিষদ অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়। সদর উপজেলা নির্বাহী অফিসার মো: শরীফ উদ্দিন এর সভাপতিত্বে এবং মৌলভীবাজার সদর কিশোর কিশোরী ক্লাবের প্রশিক্ষক টুম্পা দেবী ও অনরাধা রায় এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা উপভোগ ও পুরস্কার বিতরন করেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: কামাল হোসেন। বিশেষ অতিথি ছিলেন চাঁদনীঘাট ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন,একাচুনা ইউপি চেয়ারম্যান আবু ছুপিয়ান,সাংবাদিক নজরুল ইসলাম মুহিব।
কিশোর কিশোরী ক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা বিচারক ছিলেন কমলগঞ্জ উপজেলা মহিলা বিষযক কর্মকর্তা হোসনে আরা তালুকদার,সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুস সামাদ মিয়া,উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোতাহার বিল্লাহ। কিশোর কিশোরী ক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপপরিচালক শায়েদা আকতার। বক্তব্য রাখেন কিশোর কিশোরী ক্লাবের সদস্য তমালিকা দাশ।
মৌলভীবাজার সদর উপজেলার কিশোর কিশোরী ক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় ৪টি ইভেন্টে ১৫৬ জন প্রতিযোগি অংশ গ্রহন করে। পরে কিশোর কিশোরী ক্লাবের সদস্যরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে। ছবি ৫টি।

নজরুল ইসলাম মুহিব
মৌলভীবাজার প্রতিনিধি
মৌলভীবাজার ২০ মার্চ/২৩

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT