1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উদযাপিত - মুক্তকথা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন

শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উদযাপিত

বিশেষ সংবাদদাতা
  • প্রকাশকাল : বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ২২১ পড়া হয়েছে

শ্রীমঙ্গলে বিপুল উৎসাহ-উদ্দীপনায় শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উদযাপিত

শ্রীমঙ্গলে হিন্দু সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী বিপুল উৎসাহ-উদ্দীপনা ও আনন্দমুখর পরিবেশে উদযাপিত হয়েছে। শ্রীকৃষ্ণের জন্মতিথি উদযাপনকে ঘিরে সকাল থেকে শ্রীমঙ্গলজুড়ে ছিল উৎসবের আমেজ।

আজ সকাল ১০টা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শোভাযাত্রার অনুষ্ঠানিক উদ্বোধন করেন জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এম.পি।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) শ্রীমঙ্গল সার্বজনীন শ্রীকৃষ্ণ জন্মাষ্টমী উদযাপন পরিষদের আয়োজনে উপজেলার বিভিন্ন এলাকা থেকে শঙ্খ ও ঘন্টা বাজিয়ে বিভিন্ন সংগঠনের ব্যানারে হবিগঞ্জ রোডস্থ শ্রীশ্রী জগন্নাথ দেবের আখড়া সম্মুখে সবাই একত্রিত হয়। এরপর একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় আখড়ার সামনে এসে সমাপ্ত হয়।

জন্মাষ্ঠমী উদযাপন পরিষদের সভাপতি বিপুল পালের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক শ্যামল আচার্য্য ও রাজু দেব রিটন এর যৌথ সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানু লাল রায়, মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি ডা. হরিপদ রায়, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব বেভুল, শ্রীমঙ্গল ও কমলগঞ্জ সার্কেল এর সহকারী পুলিশ সুপার আনিসুর রহমান, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি দ্বিজেন্দ্র লাল রায়, শ্রীমঙ্গর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন সরদার, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি স্বপন কুমার রায়, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ মৌলভীবাজার জেলা শাখার সহ সভাপতি অজয় কুমার দেব, উপজেলা আওয়ামীগের সাধারন সম্পাদক জগৎ জ্যোতি ধর শুভ্র, শ্রীশ্রী নির্মাই শিব বাড়ি ও দয়াময়ী কালীবাড়ির সাধারন সম্পাদক জহর তরফদার, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ শ্রীমঙ্গল উপজেলা শাখার সাধারন সম্পাদক শ্রীপদ দেব, পৌর পূজা উদযাপন পরিষদের সভাপতি সুমন রায়, সাধারন সম্পাদক বিশ্বনাথ চৌধুরী ছোটন প্রমুখ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT