1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকীতে ছাত্র সমাবেশ, শোভাযাত্রা ও আলোচনা সভা - মুক্তকথা
বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকীতে ছাত্র সমাবেশ, শোভাযাত্রা ও আলোচনা সভা

সংবাদ বিজ্ঞপ্তি
  • প্রকাশকাল : সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২
  • ৩২৮ পড়া হয়েছে

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট এর ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মৌলভীবাজার জেলা শাখার উদ্যোগে আজ ২২ জানুয়ারি’২২, “ছাত্র সমাবেশ ও মিছিল” অনুষ্ঠিত হয়। সংগঠনের সাধারন সম্পাদক রাজিব সূত্রধরের সঞ্চালনায় এবং সভাপতি বিশ্বজিৎ নন্দীর সভাপতিত্বে দূপুর ১২টায় মৌলভীবাজার চৌমুহনা চত্বরে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত হয়।

বক্তব্য রাখেন বাসদ কেন্দ্রীয় বর্ধিত পাঠচক্র ফোরামের সদস্য এডভোকেট মঈনুর রহমান মগনু, সাবেক ছাত্রনেতা লক্ষণ অধিকারী, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট কেন্দ্রীয় সদস্য রেহনোমা রুবাইয়াৎ, জেলা সহ-সভাপতি প্রিতম দাস, সাংগঠনিক সম্পাদক জসীম উদ্দীন প্রমুখ।

বক্তারা শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের যৌক্তিক দাবিতে চলমান আন্দোলনে সংহতি জানিয়ে বিশ্ববিদ্যালয়ের ভিসি ফরিদ উদ্দিনের পদত্যাগ দাবি করেন এবং বাণিজ্য মেলা, হাট-বাজার খোলা রেখে শিক্ষা-প্রতিষ্ঠান বন্ধ করায় উদ্বেগ প্রকাশ করেন। বক্তারা স্বাস্থ্যবিধি মেনে শিক্ষা প্রতিষ্ঠান খোলে দেওয়ার জন্য আহ্বান জানান। ছাত্র সমাবেশ পরবর্তীতে একটি মিছিল শহরের গুরুত্বপূর্ণ রাস্তা প্রদক্ষিণ করে জেলা কার্যালয়ের সামনে এসে সমাপ্ত হয়।

এরপূর্বে সকাল ১১টায় সংগঠনের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকীর একটি আলোচনা সভা সংগঠনের জেলা কার্যালয়ে জেলা সভাপতি বিশ্বজিৎ নন্দীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT