1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
সমাজসেবী রাজনীতিক মাসুক মিয়ার শেষ নিঃশ্বাস ত্যাগ - মুক্তকথা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন

সমাজসেবী রাজনীতিক মাসুক মিয়ার শেষ নিঃশ্বাস ত্যাগ

বিশেষ প্রতিনিধি॥
  • প্রকাশকাল : শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২
  • ৪৪৫ পড়া হয়েছে

পূর্বপাকিস্তান ছাত্রইউনিয়ন পরবর্তীতে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, মৌলভীবাজার মহকুমা শাখার ওই সময়ের শক্তিমান নেতা রাজনীতিক মোঃ মাসুক মিয়া গত কাল ২৮ডিসেম্বর বুধবার, রাত ২-১০মিনিটের সময় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর। তার জানাজার নামাজ ২৯ ডিসেম্বর বিকাল ৪-৩০ মিনিটের সময় মৌলভীবাজার টাউন ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়। 

মৌলভীবাজার শহরের পশ্চিম বড়হাট নিবাসী, বর্তমানে সার্কিট হাউস এলাকার বাসিন্দা, এডভোকেট সামছুন্নাহার বেগমের স্বামী ও বর্তমান মৌলভীবাজার শহরের প্রবীন শালিস বিচারক সমাজসেবী প্রয়াত মাসুক মিয়া ১৯৭০ সালে মৌলভীবাজার মহাবিদ্যালয় ছাত্র সংসদে ছাত্র মিলনায়তন সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছিলেন। এ সময় মহাবিদ্যালয় ছাত্রসংসদ নির্বাচনে সংসদ তালিকার পুরোটাই নির্বাচিত হয়েছিল ছাত্র ইউনিয়নের পক্ষের ছাত্র-ছাত্রীগন। তার মৃত্যুতে মৌলভীবাজার হারালো একজন পরীক্ষিত সমাজকর্মী রাজনীতিককে। এ ক্ষতি কোনদিনই পূরণ হবার নয়। 

মাসুক মিয়া স্বাধীনতা পূর্ব ও পরবর্তী সময়ে ছাত্রইউনিয়নের একজন সাহসী লড়াকু সংগঠক ও নেতা হিসেবে শক্তিশালী ভূমিকা পালন করেন। তাঁর মৃত্যুতে আমরা মুক্তকথা পরিবারের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করছি। তাঁর শোকসন্তপ্ত পরিবারবর্গ, আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব, সহযোদ্ধাদের প্রতি জানাচ্ছি আমাদের গভীর শোক ও সমবেদনা। অজানা অনন্তের পথে তাঁর এ যাত্রা ফুলে ফুলে ভরে উঠুক, হোক চির শান্তিময়।

 

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT