1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
'সম্প্রিতি বাংলাদেশ' কর্তৃক শীতবস্ত্র বিতরণ - মুক্তকথা
রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন

‘সম্প্রিতি বাংলাদেশ’ কর্তৃক শীতবস্ত্র বিতরণ

শহর প্রতিনিধি
  • প্রকাশকাল : রবিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৬১ পড়া হয়েছে

গত শুক্রবার ১৮ই ফেব্রুয়ারি মৌলভীবাজার জেলা কমিটির সহয়তায় ও ‘সম্প্রিতি বাংলাদেশ’ কেন্দ্রিয় কমিটির উদ্যেগে শীতবস্ত্র বিতরণ করা হয়। শহরের প্রাচীন ‘দেব ভবন’এ অবস্থিত ”সৈয়দ মুজতবা আলী” পাঠাগারের অভ্যন্তরে শীতার্ত অসহায় মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সভাপতি, জেলার প্রবীণ আইনজীবি ও মৌলভীবাজারের আদি পত্রিকা ‘মুক্তকথা’র সম্পাদক ও প্রকাশক হারুনুর রশীদ (মুক্তিযোদ্ধা)।

সভাপতির বক্তব্যে প্রগতিশীল ব্যাক্তিত্ব সৌমিত্র দেব বলেন, আমাদের সংগঠন প্রতি বছর শীতের শুরুর সময়ে শীতার্ত অসহায় মানুষের মধ্যে সাধ্যানুযায়ী শীতবস্ত্র বিতরণ করে থাকে। আমি কোভিড আক্রান্ত ছিলাম তাই এবছর একটু ব্যত্যয় ঘটল। এজ্ন্য আমি ক্ষমা প্রার্থী। যদিও শীতের বিদায় লগ্নে আপনাদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে , তবে আমাদের সংগঠন পূর্বের ধারাবাহিকতা বজায় রেখে আগামী বছর যথা সময়ে সাধ্যানুযায়ী শীতার্ত অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণের চেষ্টা করবে।

মৌলভীবাজার আইনজীবি সমিতির সহসভাপতি উকিল ডাডলি ডেরিক প্রেন্টিস এর সঞ্চালনায় ও ‘সম্প্রতি বাংলাদেশ’ এর সদস্য সচিব সাংবাদিক সৌমিত্র দেব (টিটু) এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মৌলভীবাজার প্রসক্লাবের কার্যকরী কমিটির সিনিয়র সদস্য ও সপ্তাহিক মুক্তকথা পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মামুনুর রশীদ, কবি পুলক কান্তি ধর, সমাজকর্মী শর্মিলা ধর, প্রান্তিয়া পিয়াস দেব প্রমুখ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT