1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
সাংবাদিকদের ঈদ পুনর্মিলনীতে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের আহ্বান - মুক্তকথা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন

সাংবাদিকদের ঈদ পুনর্মিলনীতে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের আহ্বান

কমলগঞ্জ(মৌলভীবাজার) প্রতিনিধি
  • প্রকাশকাল : মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩
  • ১৫৫ পড়া হয়েছে

বাংলাদেশ সাংবাদিক সমিতি কমলগঞ্জ ইউনিটের উদ্যোগে গত সোমবার (২৪ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭ ঘটিকায় মৌলভীবাজারের কমলগঞ্জ প্রেসক্লাব হলরুমে উপজেলায় কর্মরত সাংবাদিকদের নিয়ে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সমাজের অনিয়ম দুর্ণীতিসহ বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের আহ্বান জানানো হয়েছে।

কমলগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি নূরুল মোহাইমীন মিল্টনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক রাজার সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ পৌরসভার মেয়র ও সাপ্তাহিক কমলগঞ্জের কাগজ পত্রিকার সম্পাদক মো. জুয়েল আহমদ, মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ মো. হেলাল উদ্দীন, লেখক-গবেষক আহমদ সিরাজ, কবি শহীদ সাগ্নিক, সাপ্তাহিক কমলগঞ্জ সংবাদ পত্রিকার সম্পাদক এড. মো: সানোয়ার হোসেন, কমলগঞ্জ প্রেসক্লাব সভাপতি বিশ্বজিৎ রায়, মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি সুব্রত দেবরায় সঞ্জয়, রিপোটার্স ইউনিটের সভাপতি পিন্টু দেবনাথ। আলোচনায় অংশ নেন কমলগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি শাব্বির এলাহী, সাধারণ সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান, সাংবাদিক সমিতির যুগ্ম সম্পাদক জয়নাল আবেদীন, সাজিদুর রহমান সাজু, কামরুল হাসান মারুফ, নির্মল এস পলাশ, আব্দুল আহাদ, এম.এ.ওয়াহিদ রুলু, আসহাবুজ্জামান শাওন, আলমগীর হোসেন প্রমুখ। ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে অর্ধশতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে স্মৃতিচারণ, কবিতা আবৃত্তি, গান, কৌতুক ও সমসাময়িক বিষয় ও বস্তুনিষ্ট সাংবাদিকতা নিয়ে আলোচনা করা হয়। চা বাগান, বনাঞ্চল, পাহাড়-টিলা, পর্যটন সমৃদ্ধ ও বিভিন্ন ক্ষুদ্র নৃগোষ্ঠী অধ্যুষিত কমলগঞ্জের সার্বিক উন্নয়নে সমাজের অবহেলিত ও নিষ্পেষিত মানুষের অধিকার, রাস্তাঘাট ও বিভিন্ন প্রকল্প বাস্তবায়নে নানা অনিয়ম, দুর্ণীতির বিষয়ে সরেজমিনে সাহসী সাংবাদিকতার প্রতি ভূয়সি প্রশংসা করে এধরণের সংবাদ প্রকাশের প্রতি জোর দাবি জানান অতিথিবৃন্দরা।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT