1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
সুবিধা বঞ্চিতদের মাঝে নগদ অর্থ বিতরন কমলগঞ্জে - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন

সুবিধা বঞ্চিতদের মাঝে নগদ অর্থ বিতরন কমলগঞ্জে

কমলগঞ্জ(মৌলভীবাজার) প্রতিনিধি
  • প্রকাশকাল : মঙ্গলবার, ১৮ এপ্রিল, ২০২৩
  • ১৭১ পড়া হয়েছে

মৌলভীবাজারের কমলগঞ্জে জালালাবাদ এসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়ার উদ্যোগে অসহায় সুবিধাবঞ্চিত পরিবারের মধ্যে পবিত্র ঈদুল ফিতরের উপলক্ষে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (১৮এপ্রিল) বেলা এগারোটায় উপজেলার ১নং রহিমপুর ইউনিয়নের দেবীপুর গ্রামের আব্দুল মতিন সিদ্দেক মিয়ার বাড়িতে ২শত অসহায় সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়।
সমাজ সেবক আব্দুল মতিন সিদ্দেক মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় সুবিধাবঞ্চিত মানুষের হাতে নগদ অর্থ তুলে দেন মুন্সিবাজার ইউনিয়নের স্বর্ণপদক প্রাপ্ত চেয়াম্যান ইফতেখার আহমেদ বদরুল। শুভেচ্ছা বক্তব্য রাখেন সমাজ সেবক(বিএনপি নেতা) মুইন ফারুক আহমেদ।

এসময় বিশেষ অতিথি ছিলেন স্থানীয় ইউপি সদস্য জুনেদ আহমদ খাঁন, বিশিষ্ট ব্যবসায়ী সামসুদ মিয়া প্রমুখ। এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত ২ শতাধিক অসহায় দুঃস্থ এবং সুবিধা বঞ্চিত হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ বিতরণ করা হয়।

বক্তারা বলেন, আমেরিকা থেকে মিজানুর রহমান জমসেদ ও হক ময়নুল এর সার্বিক সহযোগীতায় জালালাবাদ এসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়ার উদ্যোগে অসহায় সুবিধাবঞ্চিত পরিবারের মধ্যে পবিত্র ঈদুল ফিতরের উপলক্ষে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। দেশের বাহিরে যারা এত পরিশ্রম করেও দেশের মানুষের কথা চিন্তা করে তারাইতো আমাদের সম্পদ। তাদের জন্য দোয়া রইলো। আল্লাহ যেন তাদের ভালো রাখেন।

উল্লেখ্য যে, জালালাবাদ এসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়ার একটি সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন এই প্রতিষ্ঠানটি দীর্ঘ সময় ধরে এলাকার বিভিন্ন সামাজিক সেবা মূলক কর্মকান্ডের মাধ্যমে কাজ করে আসছে। এরই ধারাবাহিকতায় পবিত্র ঈদুল ফিতরের উৎসব উদযাপনের জন্য এলাকার অসহায় দরিদ্র দুঃস্থ এবং সুবিধা বঞ্চিত হতদরিদ্র ২ শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার নগদ অর্থ বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT