1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
হাওর অঞ্চলের প্রাকৃতিক পরিবেশের সুরক্ষা ও জীবনমান উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন

হাওর অঞ্চলের প্রাকৃতিক পরিবেশের সুরক্ষা ও জীবনমান উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ

হাওরাঞ্চলীয় প্রতিনিধি
  • প্রকাশকাল : মঙ্গলবার, ১৬ মে, ২০২৩
  • ৪৯৭ পড়া হয়েছে

হাওর অঞ্চলের প্রাকৃতিক পরিবেশের সুরক্ষা, জীববৈচিত্র্য সংরক্ষণ ও মানুষের জীবনমান উন্নয়ন বিষয়ক মৌলভীবাজার সদর উপজেলার ৫০ জন ইমাম ও খতিবদের অংশগ্রহণে তিন দিনের প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠান এবং ২০২২-২৩ অর্থ বছরে ইসলামিক ফাউন্ডেশন মৌলভীবাজার সদর উপজেলা কার্যালয়ের পক্ষ থেকে যাকাতের এক লক্ষ সাতচল্লিশ হাজার চারশত পয়তাল্লিশ টাকার চেক ২৮ জন উপকারভোগীকে বিতরণ করা হয়েছে।

আজ ১৬ মে মঙ্গলবার সকাল ১০টায় মৌলভীবাজার সদর উপজেলা পরিষদের অডিটোরিয়ামে ইসলামিক ফাউন্ডেশন মৌলভীবাজার কার্যালয়ের আয়োজনে হাওর এলাকার জনগণের জীবনমান উন্নয়ন ও জীববৈচিত্র্য সংরক্ষণে ইমামদের মাধ্যমে উদ্বুদ্ধকরণ কার্যক্রম শীর্ষক প্রকল্পের তিন দিনের প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠান শুরু হয়।

মৌলভীবাজার সদর উপজেলা নির্বাহী অফিসার মো. শরীফ উদ্দিনের সভাপতিত্বে এবং ইসলামিক ফাউন্ডেশন মৌলভীবাজারের ফিল্ড অফিসার হাফিজ ইয়াহিয়া আহমদ চৌধুরীর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার ৩ আসনের সাংসদ নেছার আহমদ, বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. কামাল হোসেন, স্বাগত বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশন মৌলভীবাজার জেলা কার্যালয়ের উপপরিচালক মো. আনোয়ারুল কাদির।

এসময় ইসলামিক ফাউন্ডেশন মৌলভীবাজার সদরের ফিল্ড সুপারভাইজার জুলফিকার আলী বাবুল এবং হিসাব রক্ষক আশিকুর রহমান চৌধুরীসহ বিভিন্ন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT