1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
১শত টাকা খরচ দিয়ে বিশেষজ্ঞ ডাক্তারের চিকিৎসা নিলেন শতাধিক হৃদরোগি - মুক্তকথা
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন

১শত টাকা খরচ দিয়ে বিশেষজ্ঞ ডাক্তারের চিকিৎসা নিলেন শতাধিক হৃদরোগি

শ্রীমঙ্গল(মৌলভীবাজার) প্রতিনিধি
  • প্রকাশকাল : শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২
  • ৪৫৭ পড়া হয়েছে

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ১শত টাকা ফি দিয়ে বিশেষজ্ঞ ডাক্তারের চিকিৎসা নিলেন শতাধিক হার্টের রোগিরা। শুক্রবার(২৫ নভেম্বর) সকালে শ্রীমঙ্গল পৌরসভার মহসীন অডিটরিয়ামে আয়োজিত এ হার্ট ক্যাম্পেনেই এ সুবিধা নিলেন তারা। এর আগে সকালে এ হার্ট ক্যাম্পের উদ্বোধন করেন শ্রীমঙ্গল হার্ট ফাউন্ডেশন শ্রীমঙ্গল এর সভাপতি স্থানীয় সংসদ সদস্য আলহাজ¦ ড. উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি।

ক্যাম্পেইনে প্রধান চিকিৎসক হিসেবে উপস্থিত ছিলেন ঢাকাস্থ বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের কার্ডিয়াক স্পেশালিস্ট ডা. ফৌজিয়া খান, হৃদরোগ বিশেষজ্ঞ ও সার্জন ডা: মোহাম্মদ আলী ভূইয়া জয় ও অবসর প্রাপ্ত পরিচালক ডা: দিনেশ সুত্রধর।

জালাল উদ্দিন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামরুজ্জামান জুয়েল এর অর্থায়নে দিনব্যাপী এ হার্ট ক্যাম্পে ৯৬ জন রোগীকে প্রতিকৃ ১শ টাকার বিনিময়ে ইসিজি, ডায়বেটিস পরীক্ষা ও হৃদরোগ বিশেষজ্ঞদারা ব্যবস্থাপত্র দেয়া হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল হার্ট ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ডা: হরিপদ রায়, সদস্য ডা: প্রদীপ লাল বনিক, শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সাজ্জাত হোসেন চৌধুরী, ডা: মামুন আহমেদ ও দৈনিক বাংলার দিন পত্রিকার সম্পাদক ও সিনিয়র সাংবাদিক বকশি ইকবাল আহমদ।
এ ছাড়াও আরো উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল হার্ট ফাউন্ডেশনের কোক্ষাধ্যক্ষ শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানু লাল রায়, যুগ্ম সাধারণ সম্পাদক জহর তরফদার প্রমুখ।

হার্টের রোগীদের সল্পমূল্যে চিকিৎসা সেবা দিয়ে শ্রীমঙ্গলে গঠিত হার্ট ফাউন্ডেশনের শাখার মাধ্যমে এখন শ্রীমঙ্গলে প্রতিমাসে একটি করে চিকিৎসা ক্যাম্পেইন অনুষ্ঠিত হচ্ছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT