1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
৭ম বারের মতো মৌলভীবাজার-৪ আসনে মনোনয়ন জমা দিলেন আব্দুস শহীদ - মুক্তকথা
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন

৭ম বারের মতো মৌলভীবাজার-৪ আসনে মনোনয়ন জমা দিলেন আব্দুস শহীদ

বিশেষ প্রতিনিধি
  • প্রকাশকাল : শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩
  • ৩২২ পড়া হয়েছে

বিক্রির প্রথম দিনেই ৭ম বারের মতো মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসন থেকে দলটির মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দিয়েছেন উপাধ্যক্ষ আব্দুস শহীদ।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। আজ শবিবার(১৮ নভেম্বর) সকাল ১০টার পর ২৩, বঙ্গবন্ধু’র আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় সভাপতি শেখ হাসিনা নিজ এলাকা গোপালগঞ্জ-৩ আসনের জন্য মনোনয়ন ফরম কেনার মাধ্যমে এ কার্যক্রমের উদ্বোধন করেন। বেলা ১১টার পর থেকেই দলীয় প্রার্থীদের জন্য উন্মুক্ত করে দেয়া হয়।

বিক্রির প্রথম দিনেই ৭ম বারের মতো মৌলভীবাজার-৪(শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসন থেকে দলটির মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ, অনুমিত হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি, উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

শনিবার(১৮ নভেম্বর) দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউ এর আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এলাকার নেতাকর্মীদের নিয়ে তিনি মনোনয়ন ফরম সংগ্রহ করেন এবং জমা দেন। এসময় কমলগঞ্জ ও শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ছাড়াও নির্বাচনী এলাকার বেশ কয়কজন জনপ্রতিনিধি উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এর আগে ১৯৯১ সাল থেকে ২০১৮ পর্যন্ত টানা ছয়বার এই সংসদীয় আসনে বারবার জনগণের ভোটে নির্বাচিত হয়েছেন। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এবারও দলীয় মনোনয়ন পাবার ব্যাপারে জোর আশাবাদী বর্তমান সংসদ সদস্য অভিজ্ঞ পার্লামেন্টারিয়ান উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ এমপি। তিনি শক্তিশালী মনোনয়ন প্রত্যাশী। এলাকার উন্নয়নকে তরান্বিত করতে এবং এর ধারাবাহিকতা অব্যাহত রাখতে এবারও আওয়ামী লীগকে জয়ী করার আহ্বান জানিয়েছেন তিনি।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT