1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ইসরাইলি বর্বরতার প্রতিবাদে মৌলভীবাজারে জামায়াতের বিক্ষোভ - মুক্তকথা
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন

ইসরাইলি বর্বরতার প্রতিবাদে মৌলভীবাজারে জামায়াতের বিক্ষোভ

সংবাদদাতা
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০১৭
  • ৩০০ পড়া হয়েছে

মৌলভীবাজার থেকে আব্দুল ‌ওয়াদুদ।। মসজিদুল আকসার প্রবেশ পথে নিরাপত্তা ও তল্লাশী গেট বসিয়ে মসজিদকে ঘিরে রাখা, মুসলমানদের জুমার নামাজ আদায়ে বাধা দেয়া এবং নিরীহ ফিলিস্তিনিদের ওপর ইসরাইলের বর্বর হামলার প্রতিবাদে মৌলভীবাজারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী মৌলভীবাজার পৌরসভা।
বৃহস্পতিবার সকাল ১০টায় মৌলভীবাজার শহরের সিলেট রোড থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে এম. সাইফুর রহমান রোডে সমাবেশে মিলিত হয়।
মিছিল পরর্বতী সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামী মৌলভীবাজার পৌরসভার আমীর মোঃ ইয়ামির আলী। এছাড়াও উপস্থিত ছিলেন মৌলভীবাজার সদর উপজেলা জামায়াতের আমীর শাহ আলাউদ্দীন, ছাত্রশিবির মৌলভীবাজার শহর সভাপতি মুর্শেদ আহমেদ চৌধুরী ও সাবেক শহর সভাপতি ফখরুল ইসলাম সহ অন্যান্য নেতাকর্মীরা।
মৌলভীবাজার পৌর জামায়াতের আমীর মোঃ ইয়ামীর আলী তার বক্তব্যে বলেন, আল আকসা মসজিদে নামাজ আদায় করার জন্য মুসলমানদের প্রবেশে নিষেধাজ্ঞা জারির ক্ষমতা দখলদার ইসরাইলের নেই। এ ধরনের নিষেধাজ্ঞা জারি করে তারা জাতিসংঘ সনদ চরমভাবে লঙ্ঘন করেছে। ইসরাইলি নিরাপত্তা বাহিনীর বাধার মুখে ফিলিস্তিনিরা আল আকসা মসজিদের বাইরের রাস্তায় নামাজ আদায় করতে বাধ্য হয়েছেন। সেখানেও ইসরাইলি নিরাপত্তা বাহিনী হামলা চালিয়ে চরম মানবতাবিরোধী কাজ করেছে।
তিনি বিশ্বের সকল মুসলিম দেশকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে বলেন, ‘ইসরাইলি বাহিনীর বর্বরতার বিরুদ্ধে সোচ্চার হয়ে স্বাধীন-সার্বভৌম ফিলিস্তিনি রাষ্ট্রের অধিকার প্রতিষ্ঠার আন্দোলনের প্রতি সংহতি প্রকাশ করে ইসরাইলি দখলদারীর বিরুদ্ধে অবস্থান গ্রহন করার জন্য শান্তিকামী সব রাষ্ট্র এবং সব আন্তর্জাতিক সংস্থার প্রতি আহ্বান জানাই’।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT