1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
কৃতী শিক্ষার্থীরা পরিচর্যার মাধ্যমে যোগ্য নাগরিক হবে- মৌলভীবাজারে এ প্লাস সংবর্ধনায় শিবির সেক্রেটারী - মুক্তকথা
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন

কৃতী শিক্ষার্থীরা পরিচর্যার মাধ্যমে যোগ্য নাগরিক হবে- মৌলভীবাজারে এ প্লাস সংবর্ধনায় শিবির সেক্রেটারী

সংবাদদাতা
  • প্রকাশকাল : রবিবার, ৭ মে, ২০১৭
  • ৭১৫ পড়া হয়েছে

মৌলভীবাজার অফিস।। “স্বপ্ন-সাহস সাথে নিয়ে আগামীর পথে চলো, জ্ঞানের আলোয় গড়বে জগৎ উচ্চ কন্ঠে বলো” এই স্লোগানে মৌলভীবাজার জেলার এসএসসি ও দাখিল পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদেরকে সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির মৌলভীবাজার শহর ও জেলা শাখা।
রোববার সকাল ১০টায় শহরের ডিএম কমিউনিটি সেন্টারে জেলা শিবিরের সভাপতি আব্দুল মুমিতের পরিচালনায় ও শহর শিবিরের সভাপতি মুর্শেদ আহমেদ চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন শিবিরের কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল ড. মোহাম্মদ মোবারক হোসাইন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছাত্রশিবিরের কেন্দ্রীয় প্রকাশনা সম্পাদক সালাউদ্দিন মাহমুদ।
শিবির সেক্রেটারি বলেন, আজকের এই কৃতী শিক্ষার্থীদের সঠিক পরিচর্যার মাধ্যমে যোগ্য নাগরিক হিসেবে গড়ে উঠে আগামী দিনে বাংলাদেশকে নেতৃত্ব দেবে। ক্ষুধা, দারিদ্র্য ও দুর্নীতিমুক্ত দেশ গড়ার কাজে সাফল্যের স্বাক্ষর রাখবে। তিনি আরো বলেন, তোমরা জীবনের একটি গুরুত্বপূর্ণ লড়াইয়ে বিজয়ী হয়েছ, সামনে অপেক্ষা করছে আরো নতুন নতুন লড়াই, স্বপ্নকে বাস্তবে রূপ দেবার লড়াই, যেখানে তোমাদেরকে জিততেই হবে।
এছাড়াও অভিবাবকদের মধ্যে বক্তব্য রাখেন ইসলামী চিন্তাবিদ মাওলানা আব্দুল হক, শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন প্রভাষক হাফেজ তাজুল ইসলাম, শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন সাইদ ইব্রাহীম, শেখ সাদিয়া সুমাইয়া।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা শিবিরের সাবেক সভাপতি ইকবাল আহমদ চৌধুরী, শহর শিবিরের সাবেক সভাপতি ফখরুল ইসলাম, সাবেক জেলা সভাপতি আব্দুল্লাহ আল মাহফুজ সুমন, শহর শিবিরের সেক্রেটারি আব্দুল্লাহ আল মামুন প্রমুখ। পরে অনুষ্ঠানে মনোমুগ্ধকর সংগীত পরিবেশন করে মৌসাস ও জলপ্রপাত শিল্পীগোষ্ঠি।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT