1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
জেলা পরিষদ নির্বাচন-২০১৬ - মুক্তকথা
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
প্রিন্স উইলিয়ামের সফর এবং আমরা কমলগঞ্জে মাগুরছড়া ট্র্যাজেডি দিবস পালিত আর ৩ কিলো রাস্তার জন্য রাজনগরে মানববন্ধন ক্ষতিপূরণ মেলেনি ২৭ বছরেও বাসা- বাড়িসহ ২৫ স্থাপনা উচ্ছেদ করেছে জালালাবাদ গ্যাস জাসাপ সেকেন্ড কমিটির চেয়ার রাষ্ট্রদূত মোহাম্মদ আবদুল মুহিত প্রাক্তন পররাষ্ট্র মন্ত্রী ড. আব্দুল মোমেন এমপি অসুস্থ পিস ফ্যাসিলিটেটর গ্রুপ আর নারী রাজনৈতিক ক্ষমতায়ন দল সিকন্দর আলী স্মরণে নাগরিক শোকসভা ও এসএসসি পরীক্ষায় উত্তীর্ণদের সংবর্ধনা ডাক্তার হিসেবে রিয়ার সাফল্যের সময় গঠিত হলো চিকিৎসকদের নতুন সংগঠন সমাপ্ত হলো “ওয়াই মুভস” প্রকল্পের। এদিকে যায়যায়দিনের ১৯তম প্রতিষ্ঠা পালিত

জেলা পরিষদ নির্বাচন-২০১৬

সংবাদদাতা
  • প্রকাশকাল : বুধবার, ২৫ জানুয়ারী, ২০১৭
  • ১১০১ পড়া হয়েছে

ভোট দেবেন বলে ২ লাখ ৭৫ হাজার টাকা আত্বসাৎ করেছেন ভোটাররা
মৌলভীবাজার জেলা পরিষদ নির্বাচন সদস্য প্রার্থীর প্রতারনার অভিযোগ

মৌলভীবাজার অফিস: বুধবার, ১১ই মাঘ ১৪২৩।। মৌলভীবাজার জেলা পরিষদ নির্বাচনে এক সদস্য প্রার্থী নির্বাচনে হেরে ইউপি সদস্যদের কাছ থেকে টাকা ফেরত চেয়ে ইউনিয়ন চেয়ারম্যান বরাবর অভিযোগ দায়ের করেছেন এমনি এক অভিযোগপত্র সাংবাদিকদের হাতে এসে পৌছেছে। বিষয়টি নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। ওই অভিযোগপত্র থেকে জানা গেছে, মোহাম্মদ মবশ্বির আহমদ নামে এক ওয়ার্ড সদস্য প্রার্থী জেলা পরিষদ নির্বাচনে গত ২৮ ডিসেম্বর ০৯ নং ওয়ার্ডে টেংরাবাজার, মনসুরনগর, আখাইলকুড়া, চাঁদনীঘাট ও একাটুনা ইউনিয়ন পরিষদে সাধারণ সদস্য পদে (হাতি) প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধীতা করে ১৮ ভোট পান। ওই ওয়ার্ডে ২৫ ভোট পেয়ে বিজয়ী হন আতাউর রহমান (উটপাখি)।

পরাজিত প্রার্থী মোহাম্মদ মবশ্বির আহমদ গত ১৯ জানুয়ারী রাজনগর উপজেলার টেংরা ইউনিয়ন চেয়ারম্যান বরাবর ৩ সংরক্ষিত মহিলা সদস্য ও ৪জন সাধারণ সদস্যের বিরুদ্ধে প্রতারণা করে ভোট দিবেন বলে মিথ্যা আশ্বাস দিয়ে বড় অংকের টাকা আত্বসাৎ করেছেন। লিখিত অভিযোগের কাগজের বয়ান থেকে এই চাঞ্চল্য তথ্য বেরিয়ে এসেছে।

অভিযোগে বলা হয়, ভোট দিবেন বলে ১, ২ ও ৩ নং সংরক্ষিত মহিলা সদস্য সেলিনা বেগম ৩০ হাজার টাকা, ৪, ৫ ও ৬ নং সংরক্ষিত মহিলা সদস্য ইয়ারুন নেছা ৩০ হাজার টাকা, ৭, ৮ ও ৯ নং সংরক্ষিত মহিলা সদস্য মোছাঃ রুপিয়া বেগম ৩৫ হাজার টাকা, ১ নং ওয়ার্ড সদস্য মোঃ মতিন মিয়া ৫০ হাজার টাকা, ২ নং ওয়ার্ড সদস্য বিক্রম গৌড় ৩০ হাজার টাকা, ৩ নং ওয়ার্ড সদস্য মোঃ  পাবলু মিয়া ৫০ হাজার টাকা ও ৭ নং ওয়ার্ডের সদস্য মোঃ  রিপন মিয়া ৫০ হাজার টাকা নিয়েছেন । অভিযুক্তরা এটা অস্বীকার করে বলেন, আমাদের বিরুদ্ধে এরকম কোন প্রমাণ দেখাতে পারবেন না। এ বিষয়ে বুধবার বিকেলে ইউনিয়ন চেয়ারম্যান মোঃ টিপু খান এর সাথে মুঠোফোনে একাদিকবার যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

অভিযোগকারী মোহাম্মদ মবশ্বির আহমদ এর সাথে কথা হলে তিনি বলেন, এধরনের লিখিত অভিযোগ আমি করিনি। আমার নাম ব্যবহার করে হয়তো কেউ করেছে। তবে স্থানীয়রা বলছেন, বিষয়টি মিটমাট হওয়ায় হয়তো তিনি অস্বিকার করছেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT