1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
প্রবাসীদের অর্থায়নে মৌলভীবাজারে একাটুনা ইউনিয়ন ডেভোলপমেন্ট এন্ড ওয়েল ফেয়ার ফাউন্ডেশন এর ইফতার সামগ্রী বিতরন - মুক্তকথা
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন

প্রবাসীদের অর্থায়নে মৌলভীবাজারে একাটুনা ইউনিয়ন ডেভোলপমেন্ট এন্ড ওয়েল ফেয়ার ফাউন্ডেশন এর ইফতার সামগ্রী বিতরন

সংবাদদাতা
  • প্রকাশকাল : রবিবার, ৪ জুন, ২০১৭
  • ৪৫১ পড়া হয়েছে

জেসমিন মনসুর: বিগত কয়েক বছরের ন্যায় এবারও প্রবাসীদের অর্থায়নে মৌলভীবাজারের একাটুনা ইউনিয়ন ডেভেলzপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে গতকাল শনিবার দুপুরে মৌলভীবাজারের কচুয়া গ্রামের মকিস মনসুর এর বাড়ীতে একাটুনা ইউনিয়নের একশত জন অসহায় গরীব পরিবারবর্গের মধ্যে সেহরি ও ইফতার সামগ্রী বিতরন করা হয়েছে।
ফাউন্ডেশনের সভাপতি সিরাজুল ইসলাম সিরাজের সভাপতিত্বে ও ফাউন্ডেশনের ট্রেজারার মোহাম্মদ মুজিব মনসুর এর পরিচালনায় অনুষ্ঠিত এই মহতি সেহরি ও ইফতার সামগ্রী বিতরনী অনুষ্ঠানে প্রধান ও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার সদর উপজেলার ভাইস চেয়ারম্যান হাফিজ মাওলানা আলাউর রহমান টিপু, মৌলভীবাজার সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আনকার আহমদ, ৬নং একাটুনা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবু সুফিয়ান; দেশ টিভির জেলা প্রতিনিধি সাংবাদিক সালেহ এলাহী কুটি, একাটুনা ইউপি সদস্য ইমন তরফদার, ফাউন্ডেশনের উপদেষ্টা আলহাজ্ব গুলজার হোসেন লন মিয়া; প্রবীণ মুরব্বী আলহাজ্ব দুরুদ মিয়া, আমেরিকা প্রবাসী শাহ্‌ গিয়াস উদ্দিন। তারা সকলেই উপস্থিত থেকে সেহরি ও ইফতার সামগ্রী বিতরন করেন।
ইফতার সামগ্রী বিতরনকালে যুক্তরাজ্য থেকে টেলিকনফারেন্সের মাধ্যমে কমিউনিটি লিডার ও সাংবাদিক মকিস মনসুর আহমদ তার বক্তব্যে এই মহতি কাজে যারা সহযোগিতা করেছেন সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আগামীতেও এরকম প্রকল্প চালু রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে সবার আরও সহযোগীতা কামনা করেন।
যাদের অনুদানে এবছরের ইফতার সামগ্রী বিতরন করা হয়েছে তারা হচ্ছেন একাটুনা ইউনিয়ন ডেভোলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ট্রাষ্টি আলহাজ্ব নুরুল ইসলাম মাহবুব, আব্দুল লতিফ কয়সর, বশির খাঁন নিউইয়র্ক, আলহাজ্ব মোহাম্মদ রেনু মিয়া, মকিস মনসুর এন্ড ব্রাদার্স, আব্দুর রউফ তালুকদার, জলাল মিয়া, সুলতান সপন চৌধুরী ও মাসুম আহমদ।
এছাড়াও এই অনুষ্ঠানে আরো যারা সহযোগিতা করেন- একাটুনা ফাউন্ডেশনের সেক্রেটারি সেলিম রেজা তরফদার, কামাল মনসুর, সাবেক ছাত্রনেতা মোহাম্মদ সিতার আহমদ, ছাত্রনেতা ফয়সল মনসুর, জাকারিয়া আহমদ, রুমন আহমদ, মো. রুবেল মিয়া, নান্টু দেব, স নিকেশ দেব, জুবায়ের তুহিন, আকরাম আহমদ ও সানুর আহমদ প্রমুখ সদস্যবৃন্দ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT