1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মরদেহ শনাক্ত, জঙ্গিদের লাশ নিতে চায় না পরিবার - মুক্তকথা
বুধবার, ১৯ জুন ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন

মরদেহ শনাক্ত, জঙ্গিদের লাশ নিতে চায় না পরিবার

সংবাদদাতা
  • প্রকাশকাল : সোমবার, ৩ এপ্রিল, ২০১৭
  • ৭৭৫ পড়া হয়েছে

মৌলভীবাজারের খলিলপুর ইউনিয়নের নাসিরপুরে আস্তানায় সোয়াতের অপারেশন ‘হিটব্যাকে’ নিহত ৭ জনের লাশ শনাক্ত করেছেন তাদের স্বজনরা।
সোমবার দুপুরে দিকে নাসিরপুরের বাগানবাড়িতে সপরিবারে নিহত লোকমান আলীর শ্বশুর আবু বকরসহ তিনজন এই লাশ শনাক্ত করেন। গত ৩০ মার্চ নাসিরপুরের জঙ্গি আস্তানায় নিহত হন লোকমান আলী (৪৫) ও তার স্ত্রী শিরিনা আক্তার(৩৫), তাদের সন্তান আমেনা খাতুন (১৪), সুমাইয়া আক্তার (৯), ফাতেমা (৫), মরিয়ম (৩) ও খাদিজা (৬ মাস)। তাদের বাড়ি দিনাজপুরের ঘোড়াঘাটে। ঘোড়াঘাট থেকেই তাদের মরদেহ শনাক্ত করতে আসেন জঙ্গি লোকমানের শ্বশুর ও জঙ্গি শিরিন আক্তারের বাবা আবু বক্কর সিদ্দিক, জঙ্গি লোকমানের ভায়েরা সানোয়ার হোসেন ও স্থানীয় ইউপি সদস্য মোফাজ্জল হোসেন।
সোমবার বেলা ১১টায় দিনাজপুরের ঘোড়াঘাট থেকে মৌলভীবাজার সদর হাসপাতালে পৌঁছান আবু বক্কর সিদ্দিক। তার সঙ্গে ছিলেন স্থানীয় ইউপি সদস্য মোফজ্জল হোসেন ও জঙ্গি লোকমানের ভায়েরা সানোয়ার হোসেন। দুপুর সাড়ে ১২টায় মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে লাশ শনাক্ত করেন আবু বক্কর সিদ্দিককে।
জেলা পুলিশ কার্যালয়ে দুপুর টায় প্রেস ব্রিফিংএ পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল জানান, নিহতরা সবাই একই পরিবারের। তবে তাদের স্বজনরা এ লাশ নিতে চান না। লাশ গুলো গ্রহণের জন্য তাদের অনুরোধ জানালে তারা লাশ নিতে অপারগতা প্রকাশ করেন।
তিনি আরো জানান, মৌলভীবাজার পৌর এলাকার ৬নং ওয়ার্ডের বড়হাটের জঙ্গি আস্তানায় নিহত তিনজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম মো. আশরাফুল আলম নাজিম। তিনি সিলেটের আতিয়া মহলের অদুরে বোমা হামলা চালায়। তার গ্রামের বাড়ি নোয়াখালির সোনাই মুড়ি উপজেলায়। লাশ শনাক্তের জন্য পরিবারের সদস্যদের ডাকা হয়েছে। -ইত্তেফাক থেকে

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT