1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মৌলভীবাজারে অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে দুই ছাত্রলীগ কর্মী খুন - মুক্তকথা
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন

মৌলভীবাজারে অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে দুই ছাত্রলীগ কর্মী খুন

সংবাদদাতা
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০১৭
  • ৩০৩ পড়া হয়েছে

নিহত একজন ছাত্রলীগ কর্মী


মৌলভীবাজার অফিস।।
মৌলভীবাজারে অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে দুই ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায়  শহরের মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় ছাত্রবাসের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শহরে থমথমে অবস্থা বিরাজ করছে। দুর্বৃত্তরা কুপিয়ে যাবার পর আহতাবস্থায় মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে নেয়ার পর দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। নিহতরা হলো-মৌলভীবাজার সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র ও শহরের পুরাতন হাসপাতাল রোডস্থ আবু বক্কর সিদ্দিকের ছেলে শাহবাব রহমান(২৩) ও অপরজন সরকারী উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ও সদর উপজেলার দুর্লভপুর গ্রামের বিলাল হোসেনের ছেলে মাহি আহমদ(১৮)।
এদিকে নিহতের ঘটনায় ছাত্রলীগ সভাপতি ও পৌর মেয়র পরস্পরকে দোষারোপ করছেন। জেলা ছাত্রলীগ সভাপতি আছাদুজ্জামান রনি বৃহহস্পতিবার রাতে জানান, নিহত যারা তারা ছাত্রলীগের কেউ না। আবার যারা মেরেছে ওরাও ছাত্রলীগ করেনা। ওরা পৌর মেয়র ফজলুর রহমান গ্রুপের ছেলে। এদিকে মৌলভীবাজার পৌরসভা মেয়র ফজলুর রহমান রাতে মুঠোফোনে জানান, এটি ছাত্রলীগের বিষয়। দলের সভাপতি-সম্পাদক অথবা অন্যান্য নেতৃবৃন্দ বলতে পারবেন। আমার ছাত্রলীগের কোন গ্রুপ নাই। আমি পৌরসভার কাজ নিয়ে ব্যস্থ থাকি। এগুলো দেখার সুযোগ নাই।
কথা হয় মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল আহম্মদ এর সাথে। তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছাত্রলীগের অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে এ হত্যাকান্ডরে ঘটনা ঘটেছে। যারা মেরেছে তাদের খুজে বের করার চেষ্টা চলছে। তবে থানায় এখনো কোন মামলা হয়নি।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT