1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মৌলভীবাজারে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ - মুক্তকথা
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন

মৌলভীবাজারে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

সংবাদদাতা
  • প্রকাশকাল : সোমবার, ১৯ জুন, ২০১৭
  • ২০৪ পড়া হয়েছে

আব্দুল ওয়াদুদ মৌলভীবাজার থেকে।। বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও দলের সিনিয়র নেতৃবৃন্দের উপর ও গাড়ি বহরে বর্বরোচিত হামলার প্রতিবাদে মৌলভীবাজার জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের আয়োজনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলটি মৌলভীবাজার শহরস্থ চৌমূহনা হতে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে এম সাইফুর রহমান রোডস্থ শাহ মোস্তফা গার্ডেন সিটির সম্মুখে গিয়ে সমাবেশের মাধ্যমে শেষ হয়।
বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে জেলা বিএনপি’র সদস্য সাবেক ইউ পি চেয়ারম্যান মোশারফ হোসেন বাদশার সভাপতিত্বে ও জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ও পৌর কাউন্সিলর স্বাগত কিশোর দাস চৌধুরীর পরিচালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সাধারন সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মিজানুর রহমান ভিপি মিজান। বক্তব্য রাখেন জেলা তাঁতী দলের আহবায়ক আব্দুর রকিব সাবু, জেলা যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক মুহিতুর রহমান হেলাল, জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক গাজী মারুফ। এ সময় উপস্থিত ছিলেন জেলা তাঁতী দলের সাধারন সম্পাদক সৈয়দ আবুল কালাম আজাদ, জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক সেলিম মোহাম্মদ সালাহ উদ্দিন, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক শাম্মির হাবিব চৌধুরী রবিন, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক নুরুল ইসলাম, জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক এ এম নিশাত, জেলা ছাত্রদল নেতা সৈয়দ নেপুর আলী, জেলা জিয়া মঞ্চের আহবায়ক মোনাহিম কবির মেম্বার, পৌর তাঁতী দলের আহবায়ক মশিউর রহমান বেলাল, পৌর তাঁতী দলের সিনিয়র যুগ্ম আহবায়ক ওয়াহিদুজ্জামান দুলাল প্রমুখ।
সমাবেশে প্রধান অতিথি বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও দলের সিনিয়র নেতৃবৃন্দের উপর ও গাড়ি বহরে বর্বরোচিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন এভাবে সন্ত্রাসী হামলা করে বেশিদিন ক্ষমতায় টিকে থাকা যায় না। আগামী নির্বাচনে জনগন এইসব হামলা মামলার জবাব দেবে। হামলাকারী সন্ত্রাসীদের অনতিবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার জন্য সরকারের প্রতি আহবান জানান। তিনি আরও বলেন বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এর মতো একজন ভদ্র, উচ্চ সৎ চরিত্রবান ক্লীন ইমেজ রাজনীতিবীদের উপর এমন বর্বোচিত হামলা আমরা কখনো মেনে নিতে পারি না।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT