1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
রাজনগরের কলেজ ছাত্রী শাম্মীর হত্যাকারীসহ সকল ঘাতক ধর্ষক ও নারী নির্যাতনকারীদের বিচারের দাবিতে মৌলভীবাজারে মানববন্ধন - মুক্তকথা
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন

রাজনগরের কলেজ ছাত্রী শাম্মীর হত্যাকারীসহ সকল ঘাতক ধর্ষক ও নারী নির্যাতনকারীদের বিচারের দাবিতে মৌলভীবাজারে মানববন্ধন

সংবাদদাতা
  • প্রকাশকাল : সোমবার, ২২ মে, ২০১৭
  • ১৪৩৭ পড়া হয়েছে

‘নিজের বাড়িতেও যে একটি মেয়ে নিরাপদ নয় সেটি আজ বুঝতে পেরেছি’

মৌলভীবাজার অফিস।। মৌলভীবাজারের রাজনগর উপজেলায় কলেজ ছাত্রী শাম্মী বেগম’এর হত্যাকারীসহ সকল ঘাতক ধর্ষক ও নারী নির্যাতনকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মৌলভীবাজারে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন মৌলভীবাজার জেলা সংসদ।
গতকাল ২২ মে দুপুরে শহরের চৌমোহনায় এ মানব বন্ধন পরিচালিত হয়। সংগঠনের সহসভাপতি রনি পাল ও সাধারণ সম্পাদক জাহিদ হাসান রাজু এ মানববন্ধনে নেতৃত্ব দেন। এতে উপস্থিত ছিলেন শাম্মী আক্তারের মা নাছিমা বেগম ও বাবা হারুন মিয়া। এসময় বক্তব্য রাখেন শাম্মী বেগমের মা নাছিমা বেগম, সিপিবির জেলা কমিটির সদস্য রমাপদ ভট্টাচার্য যাদু, উদীচীর সাধারণ সম্পাদক আব্দুল হাফিজ চৌধুরী, ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি কামরুল হাসান মিজু, মৌলভীবাজার সরকারি কলেজ সংসদের সভাপতি সুবিনয় শুভ, জেলা সংসদের সাংগঠনিক সম্পাদক মনশ্রী জুঁই, দপ্তর সম্পাদক সুমন কান্তি দাশ, প্রচার ও প্রকাশনা সম্পাদক কনক দেবনাথ, শাম্মীর সহপাঠী মনিষা ওয়াহিদ।
মানববন্ধবকালীন আয়োজিত সভায় বক্তব্যে শাম্মীর মা নাছিমা বেগম বলেন ‘নিজের বাড়িতেও যে একটি মেয়ে নিরাপদ নয় সেটি আজ বুঝতে পেরেছি। আমার মেয়ের মতো যাতে আর কেউ নিষ্টুরতার শিকার না হয় এ জন্য আমি অপরাধীদের দৃষ্ঠান্তমূলক শাস্তি চাই।’ তিনি দাবি করেন তার মেয়েকে ধর্ষনের পর নির্মমভাবে হত্যা করেছে ঘাতকরা।
মানববন্ধন শেষে শহরে বিক্ষোভ মিছিল করেন প্রতিবাদকারীরা।
উল্লেখ্য রাজনগর উপজেলার টেংরা বাজার ইউনিয়নের কাছাড়ী করিমপুর গ্রামের হারুন মিয়ার মেয়ে শাম্মী বেগম গত বৃহস্পতিবার (১৮ মে) রাতে ভাত খাওয়ার পর ঘরের বাইরের শৌচাগারে যান। (১৯ মে) শুক্রবার বাড়ির পাশ থেকে শাম্মীর মৃতদেহ উদ্ধার করে পুলিশ। শাম্মী তারাপাশা উচ্চ বিদ্যালয় ও কলেজের একাদ্বশ শ্রেণীর ছাত্রী।
এই ঘটনায় শাম্মীর পিতা হারুন মিয়া বাদী হয়ে অজ্ঞাত চারজনসহ আটজনকে আসামী করে মৌলভীবাজারের রাজনগর থানায় হত্যা মামলা দায়ের করেছেন। অভিযুক্ত চার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT