1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ঈদুল ফিতর উপলক্ষে শ্রীমঙ্গল এসোসিয়েশন অব আমেরিকা ইনক'এর খাদ্য সহায়তা - মুক্তকথা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:১৯ অপরাহ্ন

ঈদুল ফিতর উপলক্ষে শ্রীমঙ্গল এসোসিয়েশন অব আমেরিকা ইনক’এর খাদ্য সহায়তা

চা-শিল্পাঞ্চলীয় প্রতিনিধি
  • প্রকাশকাল : সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩
  • ১৩৭ পড়া হয়েছে

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শ্রীমঙ্গল এসোসিয়েশন অব আমেরিকা ইনক্ ৭ শত অসহায় ও দারিদ্র পরিবারের মাঝে আনুমানিক ৭ লক্ষ টাকার খাদ্য সামগ্রী বিতরণ করে।

স্থানীয় সমন্বয়কারী ইকরামুল ইসলাম ইমনের পরিচালনায় ও সাংবাদিক সৈয়দ ছায়েদ আহমেদের সঞ্চালনায় এবং শ্রীমঙ্গল এসোসিয়েশন অব আমেরিকা ইনক্ এর উপদেষ্ঠা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্জ আছকির মিয়ার সভাপতিত্বে মহতী এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও সাবেক চীফ হুইপ, বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ, এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল পৌরসভর মেয়র মহসিন মিয়া, শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন সরদার, ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি শেখ মোঃ লুৎফর রহমান, ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাজী কামাল হোসেন, সাংবাদিক সমিতি শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি মোঃ কাওছার ইকবাল, পৌর কাউন্সিল মীর এম সালাম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এনাম হোসেন চৌধুরী মামুন, কেমিস্ট এন্ড ড্রাগস এসোসিয়েশন শ্রীমঙ্গলের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম ফুয়াদ প্রমূখ।

আজ ১৪ এপ্রিল বিকালে মৌলভীবাজার রোডস্থ আজিজ সুপার মার্কেটে শ্রীমঙ্গল এসোসিয়েশন অব আমেরিকা ইনক এর স্থানীয় সমন্বয়কারী ইকরামুল ইসলাম ইমনের সার্বিক ব্যবস্থাপনা ও পরিচালনায় খাদ্য সামগ্রী বিতরণ-২০২৩ কর্মসূচীর সহযোগী হিসেবে দ্বায়িত্ব পালন করেন সাংবাদিক সৈয়দ ছায়েদ আহমেদ, সমাজকর্মী খালেদ হোসেন, সেজিন আহমেদ ও হামিদুল হক।

সভাপতি মামুনুর রশিদ শিপু ও সাধারন সম্পাদক সুফিয়ান আহমেদ চৌধুরীর পরামর্শে প্রবাস থেকে এ কর্মসূচী বাস্তবায়নে প্রধান সমন্বয়কারী হিসেবে দ্বায়িত্ব পালন করেন ঝলক দত্ত, যুগ্ম সমন্বয়কারী ফয়েজ বক্স, সদস্য সচিব রাহিমা নিপা ও রেদওয়ান আহমেদ চৌধুরী। এ কর্মসূচীর আহ্বায়ক হিসেবে দ্বায়িত্ব পালন করেন আলতাফ হোসেন ও যুগ্ম আহব্বায়ক তোফায়েল আহমেদ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT