1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ক্ষুদ্রনৃগোষ্ঠী ও মুক্তিযোদ্ধা সন্তানদের হাতে সরকারী অনুদানের চেক হস্তান্তর - মুক্তকথা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন

ক্ষুদ্রনৃগোষ্ঠী ও মুক্তিযোদ্ধা সন্তানদের হাতে সরকারী অনুদানের চেক হস্তান্তর

সংবাদদাতা
  • প্রকাশকাল : মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০
  • ১০০৯ পড়া হয়েছে

এমদাদুল হক : মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মাঝে এককালীন আর্থিক অনুদানের চেক প্রদান করেন মৌলভীবাজার জেলার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।
তাছাড়া প্রয়াত বীরমুক্তিযোদ্ধাদের ওয়ারিশদের মাঝে প্রতিস্থাপিত সম্মানী ভাতার বহি ও এলজিএসপি-৩ প্রকল্পের আওতায় গ্রাম পুলিশদের মাঝে বাইসাইকেল বিতরণকরেন।
বড়লেখা উপজেলা প্রশাসন – এর আয়োজনে গত ৮ নভেম্বর ২০২০ (রবিবার) অনুষ্ঠান সম্পন্ন হয়। জেলা প্রশাসক মীর নাহিদ আহসান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জাতীয় সমাজকল্যাণ পরিষদ থেকে ৩০ জন ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জন্য প্রাপ্ত এককালীন আর্থিক অনুদানের চেকপ্রদান,  প্রয়াত ৩০ জন বীরমুক্তিযোদ্ধার ওয়ারিশদের মধ্যে প্রতিস্থাপিত সম্মানী ভাতার বহি এবং এলজিএসপি-৩ প্রকল্পের আওতায় ৩০ জন গ্রাম পুলিশের মাঝে বাই সাইকেল বিতরণ করেন।

বড়লেখা উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত উপজেলা পরিষদ মিলনায়তনে এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বড়লেখা উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম আল ইমরান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বড়লেখা উপজেলা পরিষদ চেয়ারম্যান সোয়েব আহমেদ, উপজেলা পরিষদ এর সাবেক চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ সিরাজ উদ্দিন, বড়লেখা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ তাজ উদ্দিন ও রেহানা বেগম।
তাছাড়া উপস্থিত ছিলেন সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে সঞ্চালনা করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হাওলাদার আজিজুল ইসলাম।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT