1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ছাত্র ও হকারদের কম্বল ও শীতবস্ত্র বিতরণ, প্রেসক্লাব কম্প্লেক্স ও শিশুশ্রম নিরসন কর্মসভা - মুক্তকথা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:১৬ অপরাহ্ন

ছাত্র ও হকারদের কম্বল ও শীতবস্ত্র বিতরণ, প্রেসক্লাব কম্প্লেক্স ও শিশুশ্রম নিরসন কর্মসভা

সংবাদদাতা
  • প্রকাশকাল : বুধবার, ৬ জানুয়ারী, ২০২১
  • ২৯৯ পড়া হয়েছে

সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে ও প্রেসক্লাবের সহযোগীতায় হকারদের মাঝে কম্বল বিতরণ

হোসাইন আহমদ॥
মৌলভীবাজার প্রেসক্লাবের সহযোগীতায় ও সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে মঙ্গলবার সন্ধ্যায় মৌলভীবাজার প্রেসক্লাবে পত্রিকা বিক্রেতা হকারদের মধ্যে কম্বল বিতরণ করা হয়।

প্রেসক্লাব সাধারণ সম্পাদক পান্না দত্তের পরিচালনায় ও সহ-সভাপতি অশোক কুমার দাশের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, মৌলভীবাজার সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ শরীফুল ইসলাম, উপজেলা প্রকল্প কর্মকর্তা আজাদের রহমান, ইমজা সাধারণ সম্পাদক বকসি মিছবাহুর রহমান, প্রেসক্লাবের কার্যকরি কমিটির সদস্য ও দৈনিক সমকাল জেলা প্রতিনিধি নুরুল ইসলাম, প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক সালাউদ্দিন ইবনে সিহাব, সাপ্তাহিক মুক্তকথার ভারপ্রাপ্ত সম্পাদক মামুনুর রশিদ মহসিন, মৌলভীবাজার২৪ ডট কমের সম্পাদক মাহবুবুর রহমান রাহেল, দৈনিক যুগান্তর জেলা প্রতিনিধি হোসাইন আহমদ, দৈনিক দেশ রূপান্তরের জেলা প্রতিনিধি রিপন দে, ওমর ফারুক নাঈম প্রমুখ।

দুস্থ ও অসহায়দের পাশে সন্ধানী জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ ইউনিট

জাকির  হোসেন॥
উষ্ণতার ছোঁয়ায়, মানবতার সেবায় সদা পাশে আছি মোরা সন্ধানী এ স্লোগান সামনে নিয়ে  সন্ধানী জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ ইউনিট প্রতি বছর অসহায় শীতার্থ মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় এবার ও গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের  মাদ্রাসাতুল বানাত আল ইসলামিয়া নগর এতিমখানা ও মাদ্রাসায়- সুবিধাবঞ্চিত শিক্ষার্থী ও এতিম বাচ্চাদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়। পাশাপাশি রাতে  সিলেট নগরের ফুটপাতে গৃহহীন শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উক্ত ইউনিটের উপদেষ্টা  ডাঃগোলাম মর্তুজা খান,রাজীব আহসান সুমন,রূপন দত্ত,মুহিবুর রহমান এবং সাব্বির আহমেদ,সভাপতি তাহমিদ আহমেদ, সাধারণ সম্পাদক রায়হান আহমেদ, সাংগঠনিক সম্পাদক মাহদী হাসান সহ ইউনিটের অন্যান্য সদস্যবৃন্দ।এসময় এই কর্মসূচীকে সফল করতে মাদ্রাসা কতৃপক্ষসহ অন্যান্য সকলের সহযোগীতার জন্য  সন্ধানী জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ ইউনিট এর পক্ষ থেকে কৃতজ্ঞতা জানানো হয়।

শ্রীমঙ্গল প্রেসক্লাব এর নব নির্মিত মার্কেট প্রেসক্লাব কমপ্লেক্স উদ্বোধন

সৈয়দ ছায়েদ আহমদ॥

মৌলভীবাজারের শ্রীমঙ্গল প্রেসক্লাব এর নব নির্মিত মার্কেট প্রেসক্লাব কমপ্লেক্স এর শুভ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা ৭ টায় এ কমপ্লেক্সের উদ্বোধন করেন প্রধান অতিথি সাবেক চিপ হুইপ, অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি স্থানীয় সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো.আব্দুস শহীদ এমপি।
শ্রীমঙ্গল প্রেসক্লাব সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.সাজ্জাদ হোসেন চৌধুরী, অফিসার ইনচার্জ আব্দুছ ছালেক, প্রেসক্লাব সহ-সভাপতি ইসমাইল মাহমুদ, ভারপ্রাপ্ত সম্পাদক ইমাম হোসেন সোহেল, কোষাধ্যক্ষ সৈয়দ ছায়েদ আহমদ, সিনিয়র সদস্য সরফরাজ আলী বাবুল, সদস্য মোঃ কাওছার ইকবালসহ প্রেসক্লাবের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। প্রেসক্লাবের আয় বর্ধনের জন্য ক্লাব চত্ত্বরে ৪২ ফুট দীর্ঘ ও ১৬ফুট প্রস্তে ৪ রুমের একটি মার্কেট নির্মান করা হয় এবং যার নাম করণ করা হয় প্রেসক্লাব কমপ্লেক্স।

শ্রীমঙ্গলে শিশুশ্রম নিরসনের লক্ষ্যে কর্মশালা অনু্ষ্ঠিত

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে মানবাধিকার বিষয়ক কাজের সাথে যুক্ত সিএসও ও স্বেচ্ছাসেবকদের নিয়ে শিশুশ্রম নিরসনে কর্মশালা অনু্ষ্ঠিত হয়েছে। বুধবার(৬ জানুয়ারী) সকাল ১১টায় শহরের কলেজ রোডস্হ এমসিডা কার্যালয়ের হলরুমে বেসরকারি সংস্থা এমসিডা ও আইডিয়া আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা অসীম কুমার কর।
ইউএনডিপি ও এইচআরপি’র সহযোগীতায় ও এমসিডা’র প্রধান নির্বাহী তহিরুল ইসলাম মিলন এর সভাপতিত্ব ও স ালনায় বিশেষ অতিথি ছিলেন আইডিয়া’র কো-অর্ডিনেটর ওয়াদুদ ফয়সল, এমসিডা’র সভাপতি মিজানুর রহমান আলম প্রমুখ।
বক্তব্য রাখেন প্রভা রানী বাড়াইক, সাংবাদিক সৈয়দ ছায়েদ আহমদ প্রমুখ।
কর্মশালার পার্টনার ছিল ম্যাক বাংলাদেশ ও সুপ্রভাত। কর্মশালায় সরকারি কর্মকর্তা, বেসরকারি সংস্হার প্রতিনিধি , সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার প্রায় ২৫ জন অংশগ্রহন করেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT