1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ছাত্র বিদায় সম্বর্ধনা, ব্যাংকের শাখা ও রক্তের প্রচারণা সহ ডাক্তারীতাবু - মুক্তকথা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন

ছাত্র বিদায় সম্বর্ধনা, ব্যাংকের শাখা ও রক্তের প্রচারণা সহ ডাক্তারীতাবু

কমলগঞ্জ(মৌলভীবাজার) প্রতিনিধি॥
  • প্রকাশকাল : বুধবার, ১০ নভেম্বর, ২০২১
  • ১৩৫৫ পড়া হয়েছে

কমলগঞ্জে বদরুন নাহার ভূইঁয়া বালিকা বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

মৌলভীবাজারের কমলগঞ্জে বদরুন নাহার ভূইঁয়া বালিকা বিদ্যালয় তেকে এ বছরের এসএসসি পরীক্ষার্থীদেও বিদায় সংবর্ধনা অনুষ্টিত হয়েছে। বুধবার(১০ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় আদমপুর ইউনিয়নের বদুরুন নাহার ভূইঁয়া বালিকা বিদ্যালয় প্রাঙ্গণে এ সংবর্ধনা দেওয়া হয়।


প্রতিষ্ঠাতা সভাপতি উপজেলা আওয়ামীলীগ নেতা সাব্বির আহমেদ ভূইঁয়ার সভাপতিত্বে ও শিক্ষক আব্দুল মতিনের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে পরীক্ষার্থী ছাড়াও শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। এ সময় বক্তব্য রাখেন স্কুলের প্রধান শিক্ষক ও মৌলবীবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ তফাদার রিজুয়ানা ইয়াসমিন, কমলগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি শাব্বির এলাহী, শিক্ষক হেনা আক্তার, সায়েদ আলী, হাপেজ আব্দুর ওহাব মতিন আধকানি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহঃশিক্ষক আব্দুল গণি দুলাল, এসএসসি পরীক্ষার্থী লাবনী আক্তার ,রিমা বেগম প্রমূখ।
অনুষ্ঠানে পরীক্ষার্থীদের স্কুলের পক্ষ থেকে শিক্ষা উপকরণসহ বিভিন্ন উপহার প্রদান করা হয়। উল্লেখ্য এ বছর বদরুন নাহার ভূইঁয়া বালিকা বিদ্যালয় থেকে ২৫ জন পরীক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করছে। বিগত প্রতিটি পাবলিক পরীক্ষায় এ প্রতিষ্ঠানটি শতভাগ সাফল্য অর্জন করেছে।

কমলগঞ্জে ফ্রি ডাক্তারী তাবু ও রক্ত সংগ্রহের প্রচারণা

মৌলভীবাজারের কমলগঞ্জে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ব্লাড ক্যাম্পেইন আয়োজন করেছে সবুজ বাংলা আইডিয়াল ক্লাব। বুধবার (১১ নভেম্বর) সকাল ১১টায় উপজেলার রহিমপুর ইউনিয়নের জসমতপুর গ্রামস্থ ক্লাবের কার্যালয়ে আয়োজিত এ ক্যাম্পেইন উনুষ্টিত হয়েছে। এ ক্যাম্পে প্রায় ১ হাজার অসহায়, দরিদ্র মানুষকে সেবা প্রদান করা হয়।
সবুজ বাংলা আইডিয়াল ক্লাবের সভাপতি জাফর আহমেদের সঞ্চালনায় ও ইউপি সদস্য আলী আশরাফ চৌধুরী সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রহিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান (স্বর্ণপদকপ্রাপ্ত) ইফতেখার আহমেদ বদরুল।
এসময় বিশেষ অতিথি ছিলেন, ডা. পরিতোষ শর্মা, মহিলা ইউপি সদস্য সন্ধ্যা রানী পাল, সমাজসেবক আছনাজ আহমেদ তরফদার ইমন, শাহ জামাল চৌধুরী, জুনেদ আহমেদ খান, সামসুদ মিয়া, আব্দুল গনি, আব্দুল মুকিদ, আব্দুল মছব্বির বাদশা, মোজাক্কির আহমেদ ফটিক, আব্দুল রহমান,সাংবাদিক সালাহ্উদ্দিন শুভ ও রুহুল ইসলাম হৃদয় প্রমুখ।
ফ্রি মেডিকেল ক্যাম্পে আগত রোগীদের চিকিৎসা সেবা প্রদান করেন, ডা. পরিতোষ শর্মা, ডা.প্রশান্ত পাল ও ব্লাড ক্যামপেইনে দায়িত্ব ছিলেন মুন্সিবাজারের হেলথ কেয়ার ডায়গনষ্টিক সেন্টারের পেথলজিষ্ট পিংকু দেবনাথ ও তার সহযোগীরা।

কমলগঞ্জে প্রাইম ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন

মৌলভীবাজারের কমলগঞ্জে প্রাইম ব্যাংকের আদমপুর বাজার এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন করা হয়। বুধবার (১০ নভেম্বর) দুপুর আদমপুর বাজার উত্তর চৌমুহনায় এজেন্ট ব্যাংকিং শাখা উদ্বোধন হয়েছে।


এ সময় উপস্থিত ছিলেন, কমলগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি শাব্বির এলাহী, প্রাইম এজেন্ট ব্যাংকিং বিভাগের টেরিটরি ম্যানেজার শাখাওয়াত হোসেন, আওয়ামীলীগ নেতা এস, এম,রেজাউদ্দিন রাজু, আদমপুর বাজার ব্যবসায়ী কর‌্যান সমিতির সাধারণ সম্পাদক এস,এম,কাইয়ুম ও আদমপুর বাজার এজেন্ট ব্যাংকিং ডিলার সাব্বির আহমেদ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT