1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
পুর্ব শত্রুতার জেরে ধান কেটে নেয়া ও বসত ঘরে ঢুকে লক্ষ টাকা লুটপাট - মুক্তকথা
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:১১ অপরাহ্ন

পুর্ব শত্রুতার জেরে ধান কেটে নেয়া ও বসত ঘরে ঢুকে লক্ষ টাকা লুটপাট

সংবাদদাতা
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০
  • ৩২৬ পড়া হয়েছে

মোঃ জাকির হোসেন।। মৌলভীবাজার সদর উপজেলার ৩ নং কামালপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের রাধানগর গ্রামের মৃত মোঃ ইছাক মিয়ার পুত্র যুক্তরাজ্য প্রবাসি মোঃ জোয়াহির(৪৪) এর ৫০ শতক জমির পাকা ধান রাতের আধারে কেটে নিয়ে যায় এবং তাহার বসত ঘরে প্রবেশ করে প্রবাসি জোয়াহির মিয়ার মাতাকে মারপিট করে ষ্টীলের আলমারি থেকে ১ লক্ষ টাকা নিয়ে যায়, একই গ্রামের ছালামত মিয়ার পুত্র আকাইদ মিয়া গংরা।
গত ৮ নভেম্বর রাতে আকাইদ মিয়া, আছাব মিয়া, সাজিদ মিয়া ও রায়হান মিয়া পাশের বাড়ির যুক্তরাজ্য প্রবাসি মোঃ জোয়াহির মিয়া এর বসত ঘরের ভিতরে প্রবেশ করে, তাহার মাতাকে মারধর করে এবং ষ্টীলের আলমারি থেকে ১ লক্ষ টাকা নিয়ে যায়।

জোয়াহির মিয়া বলেন আকাইদ মিয়ার দল ১৫ নভেম্বর রাতের আধারে আকাইদ মিয়া সহ ৮/৯ জনের একটি দল আমার জমির পাকা ধান কাটিতেছে এই সংবাদ পেয়ে সেখানে গিয়ে আমি প্রতিবাদ করিলে ওরা আমাকে লোহার রড, কাচি, দা, শাবল, নিয়ে প্রাণে মারার হুমকি ধামকী দিয়ে জুর পূর্বক আমার জমির ধান কেটে নিয়ে যায়। আমি তাৎক্কনিক এলাকার গন্যমান্য ব্যক্তিদেরকে অবগত করি এবং পরে রাধানগরের আকাইদ মিয়া(২৮) পিতা ছালামত মিয়া, আছাব মিয়া পিতা ছলিম উল্যা; সাজিদ মিয়া পিতা মৃত গনি মিয়া, রায়হান মিয়া পিতা মৃত খোরশেদ মিয়া, মানিক মিয়া পিতা মৃত দলিল মিয়া; হক মিয়া পিতা মৃত ইয়াকুব মিয়া, ছালামত মিয়া পিতা মৃত ইয়াকুব মিয়া, ফিরোজ মিয়া পিতা মৃত ছেমেদ মিয়া গং দেরকে অভিযুক্ত করে মৌলভীবাজার সদর মডেল থানায় অভিযোগ দায়ের করি।
তিনি আরো বলেন আমি ও আমার ভাই আমরা যুক্ত রাজ্যে বসবাস করি। আমাদের মাতা একা দেশে থাকেন সেই সুযোগে আমাদের প্রতিবেশি আকাইদ মিয়া গংরা আজ অনেক দিন যাবৎ আমাদের সম্পত্তি দখলের পায়তারা করছে। আমরা প্রবাসে থাকার কারনে আকাইদ মিয়া গংরা আমার মাতাকে একা পেয়ে বিভিন্ন সময় বিভিন্ন ভাবে ভয় ভিতি প্রদর্শন করে আসছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT