1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
পৃথক পৃথক স্থান থেকে নারী দেহের হাত ও পায়ের দ্বিখন্ডিত টুকরো উদ্ধার - মুক্তকথা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন

পৃথক পৃথক স্থান থেকে নারী দেহের হাত ও পায়ের দ্বিখন্ডিত টুকরো উদ্ধার

শ্রীমঙ্গল থেকে সৈয়দ ছায়েদ আহমদ॥
  • প্রকাশকাল : সোমবার, ২১ জুন, ২০২১
  • ৯৫৩ পড়া হয়েছে

মৌলভীবাজার, শ্রীমঙ্গলের মীর্জাপুরের পৃথক পৃথক স্থান থেকে নারী দেহের হাত ও পায়ের দ্বিখন্ডিত টুকরো উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে মীর্জাপুর ইউনিয়নের যাত্রাপাশার দক্ষিন পাচাউন গ্রামে এক কৃষকের মুখি ক্ষেতে মানুষের একটি পা পাওয়া গেছে।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে খন্ডিত অংশটি উদ্ধার করে এবং জায়গাটি ঘিরে রেখেছে। এছাড়াও শরীরের অন্য অংশ খুজঁতে তল্লাশী অব্যহত রেখেছে।

শ্রীমঙ্গল মীর্জাপুর ফাঁড়ি ইনচার্জ এসআই কাশি চন্দ্র শর্মা জানান, পা টি পঁচে দূর্গন্ধ বের হচ্ছে। পায়ের কমর থেকে হাঁঠু পর্যন্ত এক টুকরো এবং হাঁঠু থেকে পায়ের নিচের অংশ আরেক টুকরো। এর পাশে একটি প্লাস্টিকের ছোট বস্তা রয়েছে। ধারণা করা হচ্ছে প্লাস্টিকের ওই বস্তাতে পায়ের এ টুকরা গুলো ছিলো। ধারণা করা হচ্ছে শিয়াল বা কুকুর এটি টেনে বের করেছে। ক্ষেতের মধ্যে ওই বস্তা টেনে নেয়ার দাগ রয়েছে।
পরে ওই নারীর কাটা দেহের বাকী অংশ খোঁজতে গিয়ে প্রায় আধ কিলোমিটার দূরে একই গ্রামের দূর্গেশ দত্তের বাঁশঝাঁরে একটি হাত ও গৌরা দত্তের বাঁশঝাঁরে আরো একটি হাত পাওয়া যায়।

তিনি জানান, চারদিক ঘুরে দেখছেন এর অন্য অংশ কোথাও পাওয়া যায় কিনা। এদিকে পা ও হাত দেখে অনেকে ধারণা করছেন এটি কোন নারীর হাত পা হতে পারে।
এদিকে দুপুরের দিকে ঘটনাস্থল পরিদর্শনে যান শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেলর সিনিয়র এএসপি শহীদুল হক, শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ আব্দুস ছালিক ও পিবিআই এই একটি টিম।
শ্রীমঙ্গল থানার ওসি আব্দুছ ছালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ নিয়ে পিবিআই তদন্তে নেমেছে, এছাড়াও দেশের সব থানায় মেসেজ পাঠানো হয়েছে পবিচয়হীন কোনো লাশ পাওয়া গেলে বিষয়টি শ্রীমঙ্গল থানাকে অবহিত করার জন্য।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT