1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
প্যারিসের নগ্ন রেস্তোরাঁটি অবশেষে বন্ধ হয়ে গেছে - মুক্তকথা
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন

প্যারিসের নগ্ন রেস্তোরাঁটি অবশেষে বন্ধ হয়ে গেছে

সংবাদদাতা
  • প্রকাশকাল : মঙ্গলবার, ১২ মার্চ, ২০১৯
  • ৫১০ পড়া হয়েছে

মুক্তকথা সংবাদ।। সংবাদটি গত ৯ই জানুয়ারীর। প্যারিসের প্রথম নগ্ন রেস্তোরাঁটি অবশেষে বন্ধ হতে চলেছে। ওই খবরে বলা হয়েছিল ফেব্রুয়ারীতেই রেস্তোরাঁটি বন্ধ করে দেয়ার সিদ্ধান্ত নিয়েছে মালিকপক্ষ। ফেব্রুয়ারীতো শেষ হয়ে গেছে কবেই। সুতরাং এতোদিনে নিশ্চয়ই রেস্তোরাঁটি বন্ধ হয়ে গেছে। যথেষ্ট গ্রাহক না হওয়াতেই রেস্তোরাঁটি বন্ধ হয়েছে বলে জানা গেছে।
ওই রেস্তোরাঁয় শর্ত ছিল গ্রাহকদের পোশাক ও ফোন বাইরে জমা রেখে রেস্তোরাঁয় গিয়ে বসতে হবে এবং নগ্ন হয়ে খাবার খেতে হবে। এছাড়া বাইরের মানুষদের নজর থেকে বাঁচাতে রেস্তোরাঁ জুড়ে ছিল বড় বড় পর্দা। কিন্তু ১৫মাস চলার পর অবশেষে খদ্দেরের অভাবে রেস্তোরাঁটি বন্ধ করে দিতে হয়েছে। 
প্যারিস জুড়ে আলোড়ন সৃষ্টি করলেও ক্রেতাদের টানতে পারেনি জানিয়ে রেস্তোরাঁর মালিক মাইক ও স্টিফানি সাদা রেস্তোরাঁ বন্ধ হয়ে যাওয়ার খবরের সত্যতা নিশ্চিত করেন। তারা সংবাদ মাধ্যমকে জানান যে, রেস্তোরাঁর গ্রাহকগন অন্য মানুষের সামনে নগ্ন হয়ে খেতে ভাল পান না আর তাই মূলতঃ গ্রাহকের অভাবেই তাদের নগ্ন রেস্তোরাঁটি বন্ধ করে দিতে হবে। 
রেস্তোরাঁর মালিক আরো জানান, এখন তারা শুধু রেস্তোরাঁর মনোরম স্মৃতিগুলো মনে রাখবে, তাদের মনে জেগে থাকবে তারাই যারা এই রেস্তোরাঁয় অনেক ভাল মুহূর্ত কাটিছেন।
অনেকেই অবশ্য এই নগ্ন রেস্তোরাঁর বিরুদ্ধে কড়া সমালোচনাও করেছেন বলে জানা গেছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT