1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
বড়লেখার ১৬,৭০৮টি পরিবারকে মোট ৭৭লাখ ৮৩হাজার ৬শত টাকা বিতরণ - মুক্তকথা
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন

বড়লেখার ১৬,৭০৮টি পরিবারকে মোট ৭৭লাখ ৮৩হাজার ৬শত টাকা বিতরণ

সংবাদ বিজ্ঞপ্তি॥
  • প্রকাশকাল : সোমবার, ৩ মে, ২০২১
  • ৩০৫ পড়া হয়েছে

প্রধানমন্ত্রী সবসময় মানুষের কথা চিন্তা করেন

-প্রধানমন্ত্রীর উপহার বিতরণকালে পরিবেশমন্ত্রী

ঢাকা, ২০ বৈশাখ(৩ মে), সোমবার॥

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী শাহাব উদ্দিন বলেছেন, দেশের মানুষ যাতে করোনাভাইরাস এর কারণে ক্ষতিগ্রস্থ না হয়, মানুষ যাতে অসহায় না হয়ে পড়েন এবং মানুষের যেন খাদ্যের অভাব না হয় এবিষয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় চিন্তা করেন। তিনি বলেন, করোনা ভাইরাসের কারণে বিশ্বে অর্থনৈতিক স্থবিরতা নেমে আসলেও সরকার কোভিড নিয়ন্ত্রণে অনেকাংশে সফল হয়েছে। সরকারের এ উদ্যোগের ফলে দেশে করোনা আক্রান্তের হার নেমে এসেছে।

সোমবার(২ মে) মৌলভীবাজারের বড়লেখা উপজেলা পরিষদ মিলনায়তনে করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ এবং পবিত্র ইদুল ফিতর উপলক্ষ্যে অসহায় পরিবারের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর উপহার বিতরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ঢাকাস্থ সরকারি বাসভবন হতে ভার্চুয়ালী যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী এসব কথা বলেন।

পরিবেশমন্ত্রী বলেন, কৃষকগণ যাতে উৎপাদিত ধানের ন্যায্য মূল্য পায়, বঞ্চিত না হয় বা প্রতারিত না হয় সে দিকে আমাদের সবাইকে খেয়াল রাখতে হবে। মন্ত্রী বলেন, করোনা ভাইরাসের মহামারি কালে সবাইকে মাস্ক পরিধান, নিয়মিত হাত ধোয়া এবং সামাজিক দুরত্ব মেনে চলা সহ সকল স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ, বড়লেখা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ তাজ উদ্দিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা উবায়েদ উল্লাহ খান।

উল্লেখ্য, অনুষ্ঠানে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় হতে বরাদ্দকৃত করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ পরিবারের জন্য এবং পবিত্র ইদুল ফিতর উপলক্ষে অসহায় পরিবারের জন্য বড়লেখা উপজেলার ১০টি ইউনিয়ন ও ০১টি পৌরসভার জন্য জন প্রতি ৫০০/- টাকা ও ৪৫০/- টাকা হারে ১৬ হাজার ৭ শত ০৮ টি পরিবারকে মোট ৭৭ লক্ষ ৮৩ হাজার ৬শত- টাকা বিতরণ করা হয়।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT