1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মনবীর রায় মঞ্জু সভাপতি ও বকশি মিসবাহ উর রহমান সাধারণ সম্পাদক - মুক্তকথা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন

মনবীর রায় মঞ্জু সভাপতি ও বকশি মিসবাহ উর রহমান সাধারণ সম্পাদক

শ্রীমঙ্গল প্রতিনিধি॥
  • প্রকাশকাল : বুধবার, ১১ আগস্ট, ২০২১
  • ৫৭৯ পড়া হয়েছে

ভয়েজ অব মৌলভীবাজার এর সম্মেলন অনুষ্ঠিত

মৌলভীবাজারে সার্বিক উন্নয়নে ভুমিকা রাখতে সামাজিক সংগঠন ভয়েজ অব মৌলভীবাজার এর সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায় পৌরসভার কনফারেন্স রুমে ও সম্মেলন বেলুন উড়িয়ে উদ্বোধন করেন প্রধান অতিথি পৌর মেয়র মো ফজলুর রহমান।

সংগঠনের আহ্বায়ক সাবেক কাউন্সিলর মনবীর রায় মঞ্জু এর সভাপতিত্বে ও সদস্য সচিব বকশি মিসবাহ উর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মেয়র ও সংগঠনের উপদেষ্টা ফজলুল করিম ময়ুন, লন্ডনস্থ কেন্দ্রীয় কমিটির সদস্য সাইফুর রহমান বাবুল ও আব্দুর রহমান মনা।

স্বাস্থ্যবিধি মেনে সম্মেলনের শুরুতে ভয়েজ অব মৌলভীবাজারের দেশে দেশের বাইরে এবং কোভিট-১৯সহ বিভিন্ন রোগে যারা মারা গেছে তাদের আত্মার মাগফিরাত কামনার জন্য দাড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। পরে সদস্য-সচিব বিগত দিনের কার্যক্রম এর রিপোর্ট অবস্থান করেন এবং কণ্ঠস্বরে অনুমোদন করা হয়।

সম্মেলনের দ্বিতীয় পর্বে সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্যদের মতামতের ভিত্তিতে আহবায়ক মনবীর রায় মঞ্জু কে সভাপতি ও সদস্য সচিব বকশি মিসবাহ উর রহমান কে সাধারণ সম্পাদক করে ২৭ সদস্যবিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যরা হলেন,সহ-সভাপতি আব্দুর রকিব সাবু,সৈয়দ হুমায়েদ আলী শাইীন,আনোয়ার হোসেন দুলাল,নিলিমেশ ঘোষ বলু, আব্দুল ওহাব পান্না, সহ-সাধারণ সম্পাদক মিল্লাত তালুকদার,জুয়েল আহমদ,অর্থ সম্পাদক অজয় সেন,সাংগঠন সম্পাদক মনসুর আলম চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল কাইয়ুম, দপ্তর সম্পাদক সৈয়দ ছায়েদ আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহবুবুর রহমান রাহেল,শিক্ষা বিষয়ক সম্পাদক সৈয়দ মোকাম্মিল আলী,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নিখিল তালুকদার,মহিলা বিষয়ক সম্পাদক ফাতেমা জোহরা, কার্য নির্বাহী সদস্য, খালেদ চৌধুরী, হাসান আহমেদ জাবেদ,রুদ্রজিত ঘোষ মিশু,হাসান আহমদ রাজা, মুজিবুর রহমান, জাহাঙ্গীর আলম, শাহ সুমন ও গোলাম মোশারফ টিটু।

সম্মেলন শেষে মৌলভীবাজার পৌর সভার চীফ জুডিশিয়াল ম্যাজেষ্ট্রিড ভবনে পাশে ২ নং ওয়ার্ড ও জেলা প্রশাসকের বাস ভবনে পাশে ৩নং ওয়ার্ডে দুটি সিটিজেন সার্টার সাইন বোর্ড উদ্বোধন করেন পৌর মেয়র মো: ফজলুর রহমান। এসময় ভয়েজ অব মৌলভীবাজার এর নব কমিটির সদস্য ছাড়াও সংশ্লিষ্ট ওয়ার্ডের কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT