1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
লা'জওয়াব-এর সংবর্ধনায় সকলেই লা'জওয়াব - মুক্তকথা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন

লা’জওয়াব-এর সংবর্ধনায় সকলেই লা’জওয়াব

সংবাদদাতা
  • প্রকাশকাল : শনিবার, ৯ মার্চ, ২০১৯
  • ৪৫৮ পড়া হয়েছে

মৌলভীবাজার অফিস।। নিজেই নিজের সংবর্ধনার আয়োজন করলেন। এমনটাই হলো মৌলভীবাজারে। মৌলভীবাজারে প্রবাসী সমাজকল্যাণ পরিষদ(পিএসপি)এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান যুক্তরাষ্ট্র প্রবাসী এমদাদ রহমান তরফদারের বাংলাদেশে আগমন উপলক্ষ্যে সংবর্ধনা ও মিলনমেলা অনুষ্ঠিত হয় গত বুধবার, ৬ই মার্চ, সন্ধা ৭টায়। সংবর্ধিত পরিষদ প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান যুক্তরাষ্ট্র প্রবাসী এমদাদ রহমান তরফদার নিজেই সভাপতিত্ব করেন তার সংবর্ধনা সভায়। শিক্ষা-সাহিত্য সম্পাদক তাজুল ইসলাম চৌধুরীর পরিচালনায় শহরের সেন্ট্রাল রোডস্থ ক্যাফে লা’জওয়াব-এ আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংবর্ধক অপর অতিথি যুক্তরাষ্ট্র প্রবাসী শেখ সামছু তালুকদার।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নাট্যকার ও সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ মৌলভীবাজার-এর সভাপতি খালেদ চৌধুরী, সহ-সভাপতি মিসেস সেলিনা আলাউদ্দিন, সাংবাদিক শ. ই. সরকার জবলু ও সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ মৌলভীবাজার-এর সাধারণ সম্পাদক আলিম উদ্দিন হালিম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পরিষদের সদস্য ও সাংবাদিক জিতু তালুকদার, বক্তব্য রাখেন পরিষদের বাংলাদেশের অর্থ সম্পাদক শাজাহান আহমদ চৌধুরী, ক্রীড়া সম্পাদক শামিম আহমদ, সদস্য মোঃ নাজমুল হোসেন, মোঃ ছুফিয়ান আহমদ, মোঃ রুসেব, আব্দুল কাইয়ুম, আব্দুল আলীম প্রমুখ।
অনুষ্ঠানে আরও সংবর্ধিত অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র প্রবাসী মুক্তিযোদ্ধা মোঃ হারুন মিয়া, যুক্তরাষ্ট্র প্রবাসী মোঃ হাবিবুর রহমান সুমন, যুক্তরাষ্ট্র প্রবাসী শামিম আহমদ চৌধুরী, যুক্তরাষ্ট্র প্রবাসী জাবেদ চৌধুরী, যুক্তরাষ্ট্র প্রবাসী তারেক আহমদ চৌধুরী, যুক্তরাষ্ট্র প্রবাসী সামছুল ইসলাম, যুক্তরাজ্য প্রবাসী লুৎফুর চৌধুরী ও বেসিক ব্যাংক লিঃ মৌলভীবাজার শাখার নির্বাহী ব্যবস্থাপক জুনেদ খান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংবর্ধিত অতিথিবৃন্দের স্বজনবৃন্দ ও পরিষদের সদস্যবৃন্দ।
সংবর্ধিত অতিথিবৃন্দকে ফুলের তোড়া দিয়ে বরণ ও সম্মাননা ক্রেস্ট উপহারের মাধ্যমে সংবর্ধনা প্রদান করা হয়। সবশেষে মনোজ্ঞ সুস্বাধু আপ্যায়ণের মাধ্যমে সংবর্ধনা ও মিলনমেলার সমাপ্তি ঘটে।অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ক্বারী মোঃ জাহাঙ্গীর আলম।
এখানে উল্লেখ করা প্রয়োজন যে, সংবর্ধিত ব্যক্তি কি করে সংবর্ধনা সভার সভাপতি হতে পারেন। এতে করে কি তিনি নিজেই নিজেকে সংবর্ধনা দিচ্ছেন, এমন দাড়ায় না!

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT