1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
সাংসদ মাহমুদ-উস সামাদ আর নেই। শোক প্রকাশ করেছেন পরিবেশ মন্ত্রী - মুক্তকথা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন

সাংসদ মাহমুদ-উস সামাদ আর নেই। শোক প্রকাশ করেছেন পরিবেশ মন্ত্রী

মুক্তকথা সংবাদকক্ষ॥
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
  • ১০০৩ পড়া হয়েছে
 

মুক্তকথা সংবাদকক্ষ॥ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস মারা গেছেন। বৃহস্পতিবার, ১১ মার্চ, দুপুর আড়াইটার দিকে চিকিৎসাধীন থাকা অবস্থায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে মৃত্যুবরণ করেন। এর আগে ১০ ফেব্রুয়ারি করোনা মহামারীর টিকা নিয়েছিলেন তিনি।
জানা গেছে, বেশ কিছু দিন ধরে শারীরিকভাবে অসুস্থ ছিলেন তিনি। ওইদিন ঢাকার উদ্দেশে রওনা দিতে বিমানে ওঠার সময় হাঁপিয়ে পড়েন এবং বিমানে অসুস্থ অনুভব করায় সেখান থেকে সরাসরি গিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন।
প্রয়াত মাহমুদ উস সামাদ চৌধুরীর ব্যক্তিগত সচিব বিষয়টি নিশ্চিত করে বলেন যে, চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে চিকিৎসকরা সাংসদ মাহমুদ উস সামাদ চৌধুরীকে মৃত ঘোষণা করেন। এর আগে সোমবার সকালে তিনি করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। বিকেলে তার ফলাফলে তিনি করোনা আক্রান্ত বলে জানা গিয়েছিল। সূত্র: সংবাদ মাধ্যম থেকে

সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ-উস সামাদ চৌধুরী কয়েস এর মৃত‍্যুতে পরিবেশ মন্ত্রীর শোক

ঢাকা, ১১ মার্চ ২০২১, বৃহস্পতিবার: এদিকে, সিলেট-৩ আসনের এই সাংসদ মাহমুদ-উস সামাদ চৌধুরী কয়েস এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন, এমপি।
পরিবেশ মন্ত্রী আজ এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস‍্যদের প্রতি সমবেদনা জানান।
পরিবেশ মন্ত্রী শোকবার্তায় জানান, মাহমুদ-উস সামাদ চৌধুরী কয়েস এর মৃত্যুতে সিলেট এর রাজনীতিতে শুন্যতার সৃষ্টি হল। তিনি আজীবন সাধারণ মানুষের সেবা করে গেছেন।
উল্লেখ্য,সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস বৃহস্পতিবার (১১ মার্চ) দুপুর আড়াইটার দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সূত্র: সংবাদ বিজ্ঞপ্তি, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়, ঢাকা

 

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT