1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
স্বজনের নতুন আহবায়ক দেলোয়ার হোসেন মামুন - মুক্তকথা
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন

স্বজনের নতুন আহবায়ক দেলোয়ার হোসেন মামুন

সংবাদদাতা
  • প্রকাশকাল : বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
  • ২৮২ পড়া হয়েছে

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে টিআইবি’র অনুপ্রেরণায় গঠিত সচেতন নাগরিক কমিটি(সনাক), শ্রীমঙ্গল এর অঙ্গসংগঠন স্বচ্ছতার জন্য নাগরিক(স্বজন) এর নতুন আহব্বায়ক নির্বাচিত হয়েছেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব, সংগঠক ও সমাজকর্মী দেলোয়ার হোসেন মামুন।
গতকাল বুধবার, ২৫ নভেম্বর বিকাল ৪ টায় অনলাইনে অনুষ্ঠিত সভায় সকল সদস্যের মতামতের ভিত্তিতে তাকে আহবায়ক নির্বাচিত করা হয়। ওই সভায় যুগ্ন আহ্বায়ক নির্বাচিত করা হয় সাংস্কৃতিক কর্মী নিতেশ সূত্রধর(সহ আহ্বায়ক-পুরুষ) এবং শিক্ষিকা অনিতা দেব(সহ আহ্বায়ক-নারী)। তাদের আগামী এক বছরের জন্য নির্বাচিত করা হয়েছে।

স্বজন এর আহ্বায়ক এস এ হামিদ এর সভাপতিত্বে এবং টিআইবি’র এরিয়া ম্যানেজার পারভেজ কৈরী’র সঞ্চালনায় জুম মিটিং এ উপস্থিত ছিলেন সনাক সহ সভাপতি জলি পাল। জুম সভায় স্বজনের সাবেক আহব্বায়ক সৈয়দ ছায়েদ আহমদসহ স্বজনের সদস্যরা উপস্থিত ছিলেন। এর আগের সভার শুরুতেই সদ্য মৃত্যুবরণকারী শ্রীমঙ্গল সনাকের সহ সভাপতি অধ্যাপক বদরুল আলমের মৃত্যুতে শোক প্রকাশ করা হয় এবং শোকসন্তপ্ত পরিবারকে সমবেদনা জানানো হয়।

সভায় শীতকালে করোনা ভাইরাস প্রাদুর্ভাবের কারণে সৃষ্ট চলমান পরিস্থিতি পর্যালোচনা ও বিদ্যমান পরিস্থিতিতে টিআইবি ও সনাকের দুর্নীতিবিরোধী কার্যক্রম পরিচালনা বিষয়ে আলোচনা হয়।
এছাড়া করোনাকালীন সময়ে সভায় বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের সাথে সনাক শ্রীমঙ্গলের কার্যক্রম চলমান রাখা এবং আরো গতিশীল করার সিদ্ধান্ত হয়। বিশেষ করে সেবা খাতগুলো নিয়ে আরো নিবিড় ভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন স্বজনের সদস্যগণ।
সভায় মৌলভীবাজার পল্লী বিদ্যূত সমিতির সাথে স্বজনের অ্যাডভোকেসি কার্যক্রম আরো গতিশীল করার বিষয়েও সিদ্ধান্ত হয়।
এদিকে নতুন নেতৃত্বে কে সনাক ও স্বজন শ্রীমঙ্গলের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। সনাক শ্রীমঙ্গলের সভাপতি দ্বীপেন্দ্র ভট্টাচার্য নতুন নেতৃত্বকে অভিনন্দন জানিয়েছেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT