1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
৮জন বিড়ম্বিত নারীকে আর্থিক সহায়তা প্রদান - মুক্তকথা
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন

৮জন বিড়ম্বিত নারীকে আর্থিক সহায়তা প্রদান

বিশেষ প্রতিনিধি॥
  • প্রকাশকাল : শনিবার, ১৯ জুন, ২০২১
  • ৪৩৬ পড়া হয়েছে

মৌলভীবাজারের ৮ জন বিড়ম্বিত নারীকে রিসার্চ এন্ড ডেভেলপমেন্ট কালেকটিভ (আরডিসি) এর পক্ষ থেকে অর্থনৈতিক অনুদান প্রদান করা হয়েছে। ১৯৭১ সালের মুক্তিযুদ্ধের সময় পাক হানাদার বাহিনীর হাতে লাঞ্ছিত হওয়া এসকল নারীদের অবদানের কথা স্মরণ করে এ অনুদান প্রদান করা হয়।

শুক্রবার(১৮ জুন) সকালে মৌলভীবাজার পৌরসভা হল রুমে মৌলভীবাজার সদর উপজেলার ৫ জন এবং কমলগঞ্জ উপজেলার ৩ জন নারী এ আর্থিক সহায়তা পান। জনপ্রতি ৬ হাজার টাকা করে ৮ জনকে মোট ৪৮ হাজার টাকা সহায়তা প্রদান করা হয়েছে। এসময় মৌলভীবাজার পৌরসভার পক্ষ থেকে পৌর মেয়র মোঃ ফজলুর রহমান ৮ জন বিড়ম্বিত নারীকে প্রধানমন্ত্রীর উপহার নগদ ৪৫০ টাকা এবং দুটি সাবান, দুটি মাস্ক প্রদান করেন।

অনুষ্ঠানে আরডিসির সাধারণ সম্পাদক জান্নাত-ই-ফেরদৌসীর সভাপতিত্বে এবং দেশটিভি ও ভোরের কাগজের নিজস্ব প্রতিবেদক সালেহ এলাহী কুটির সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার পৌর মেয়র মোঃ ফজলুর রহমান। উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ গবেষক দীপংকর মোহান্ত, আরডিসির রিসার্চ কো-অর্ডিনেটর শাজনুস টিটন, গবেষণা সহকারী ফেরদৌসী ইয়ামিন, দিল আফরোজ রিয়া এবং মনিকা বর্ষা প্রমুখ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT