1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ফাঁস দেয়া ঝুলন্ত অবস্থায় গাছের ডালে চা শ্রমিকের লাশ পাওয়া গেল - মুক্তকথা
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন

ফাঁস দেয়া ঝুলন্ত অবস্থায় গাছের ডালে চা শ্রমিকের লাশ পাওয়া গেল

সংবাদদাতা
  • প্রকাশকাল : শুক্রবার, ১৬ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৪৭৮ পড়া হয়েছে

মৌলভীবাজার অফিস।। সেগুন গাছের ডালে গলায় ফাঁস দেওয়া অবস্থায় চা শ্রমিক প্রদীপ নায়েক(২৮)এর লাশ উদ্ধার করা হয়েছে মৌলভীবাজারের কমলগঞ্জে। বৃহস্পতিবার সকালে নিজ বসত ঘরের পিছনের একটি সেগুন গাছের ডালে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। কমলগঞ্জ উপজেলার ইসলামপুর ইউনিয়নের চাম্পরায় চা বাগানে এ ঘটনাটি ঘটে।
চাম্পারায় চা বাগান সূত্রে জানা যায়, এ চা বাগানের মসজিদ লাইনের চা শ্রমিক এক সন্তানের জনক প্রদীপ নায়েক(২৮) বুধবার রাত ন’টায় স্ত্রীকে খাবার তৈরী রাখতে বলে ঘর থেকে বের হলেও রাতে আর ফিরে আসেনি।
পরদিন বৃহষ্পতিবার ভোর ৬টায় তার পরিবারের লোকজন বের হয়ে বসত ঘরের পিছনের একটি সেগুন গাছের ডালে প্যান্টের বেল্ট দিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার ঝুলন্ত লাশ দেখতে পান। পরে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের মাধ্যমে কমলগঞ্জ থানাকে অবহিত করা হয়।
কমলগঞ্জ থানার পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে চা শ্রমিক প্রদীপের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করে।
কয়েকজন চা শ্রমিকের কথায় জানা যায়, প্রদীপ নায়েক কিছুটা মস্তিষ্ক বিকৃত ছিলেন। কমলগঞ্জ থানার ওসি মো: মোক্তাদির হোসেন পিপিএম গাছের ডালে ঝুলন্ত অবস্থায় এক চা শ্রমিকের লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে এটি আত্মহত্যা। এ বিষয়ে কমলগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT