1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
রুশনারা আলীকে সমর্থন - মুক্তকথা
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন

রুশনারা আলীকে সমর্থন

আনসার আহমেদ উল্লাহ
  • প্রকাশকাল : বুধবার, ৩ জুলাই, ২০২৪
  • ৭৪ পড়া হয়েছে

লেবার প্রার্থী রুশনারা আলীকে
যুক্তরাজ্যের সাবেক নেতাদের সমর্থন

প্রাক্তন প্রধানমন্ত্রী গর্ডন ব্রাউন এবং ছায়ামন্ত্রী এড মিলিব্যান্ড আসন্ন ৪ জুলাই নির্বাচনে লেবার প্রার্থী রুশনারা আলীর পক্ষে তাদের সমর্থনের প্রতিশ্রুতি দিয়েছেন। রুশনারা আলী, যিনি বেথনাল গ্রিন এবং স্টেপনিতে পুনঃনির্বাচন চাইছেন, গত লেবার সরকারের অর্জনগুলি তুলে ধরেন এবং ভবিষ্যতের জন্য তার দলের দৃষ্টিভঙ্গি তুলে ধরেছেন।

রুশনারা আলী রয়্যাল লন্ডন হাসপাতাল পুনর্নির্মাণ, স্থানীয় স্কুলগুলিতে বিনিয়োগ বৃদ্ধি, জাতীয় ন্যূনতম মজুরি প্রবর্তন এবং বিশ্বের প্রথম জলবায়ু পরিবর্তন আইন প্রতিষ্ঠা সহ শ্রমের অতীত সাফল্যের উপর জোর দেন। রুশনারা আলী নির্বাচনকে ১৪ বছরের রক্ষণশীল নেতৃত্বের পরে পরিবর্তন আনার জন্য “প্রজন্মের সুযোগ” হিসাবে বর্ণনা করেছেন।

গর্ডন ব্রাউন, যিনি বহু বছর ধরে রুশনারা আলির সাথে কাজ করেছেন, তাকে লেবার পার্টি এবং তার সম্প্রদায় উভয়ের জন্য “অসাধারণ মুখপাত্র” হিসাবে প্রশংসা করেছেন। তিনি পুনঃনির্বাচিত হলে সংসদ সদস্য হিসেবে কার্যকরীভাবে দায়িত্ব পালনের ক্ষমতার প্রতি আস্থা প্রকাশ করেন।

জলবায়ু পরিবর্তনও রুশনারা আলীর জন্য একটি মূল বিষয়। তিনি যুক্তরাজ্য এবং বিদেশে, বিশেষ করে বাংলাদেশের মতো ঝুঁকিপূর্ণ দেশে জলবায়ু সংকট মোকাবেলায় তার প্রচেষ্টার উপর জোর দেন। এড মিলিব্যান্ড, শ্যাডো সেক্রেটারি অফ স্টেট ফর এনার্জি সিকিউরিটি, ব্রিটেনকে একটি “পরিচ্ছন্ন শক্তির সুপারপাওয়ার” হিসাবে গড়ে তোলার জন্য শ্রমের প্রতিশ্রুতিকে আরও জোরদার করেছেন এবং পরিবেশগত বিষয়ে রুশনারা আলীর আবেগ এবং সমর্থনকে তুলে ধরেছেন। পার্লামেন্টে বাংলাদেশের উপর জলবায়ু পরিবর্তনের প্রভাব সম্পর্কে সচেতনতা বাড়ানোর বিষয়ে রুশনারা আলির ট্র্যাক রেকর্ড উল্লেখ করা হয়েছে, প্রাক্তন প্রধানমন্ত্রী ডেভিড ক্যামেরনের প্রচেষ্টার স্বীকৃতির পাশাপাশি।

লেবার পার্টির ইশতেহারের প্রতিশ্রুতির মধ্যে রয়েছে ১.৫ মিলিয়ন নতুন বাড়ি নির্মাণ, এনএইচএস ওয়েটিং লিস্ট কমানো, আরও শিক্ষক নিয়োগ, প্রাথমিক বিদ্যালয়ে বিনামূল্যে ব্রেকফাস্ট ক্লাব সরবরাহ করা এবং “শ্রমজীবী ​​মানুষের জন্য নতুন চুক্তি” বাস্তবায়ন করা। রুশনারা আলী ৪ জুলাই ভোটারদের শ্রমকে সমর্থন করার জন্য অনুরোধ করেছিলেন যাতে তিনি বিশ্বাস করেন যে দেশের প্রয়োজন পরিবর্তন আনতে। জ্যেষ্ঠ শ্রম ব্যক্তিত্বদের কাছ থেকে এই অনুমোদন দলটির ঐক্যফ্রন্টকে আন্ডারস্কর করে যখন তারা আসন্ন নির্বাচনের দিকে এগিয়ে যাচ্ছে, জলবায়ু পরিবর্তন এবং সামাজিক সংস্কার তাদের প্রচারণার অগ্রভাগে রয়েছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT