1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
অনলাইন প্লাট ফরম স্বপ্নচুড়ার তৃতীয় পর্বের ফলাফল ঘোষনা - মুক্তকথা
শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন

অনলাইন প্লাট ফরম স্বপ্নচুড়ার তৃতীয় পর্বের ফলাফল ঘোষনা

সংবাদদাতা
  • প্রকাশকাল : শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০
  • ৮০২ পড়া হয়েছে

নিজস্ব সংবাদদাতা, শ্রীমঙ্গল।। মৌলভীবাজার স্বপ্নচুড়া অনলাইন প্লাট ফরমের সৃজনশীল প্রতিযোগীতার তৃতীয় পর্বের ফলাফল ঘোষনা করা হয়েছে। শুক্রবার (২৪ জুলাই) শ্রাবনী ধর এর সঞ্চালনায় অনলাইনে ফলাফল ঘোষণা অনুষ্টানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্বপ্নচুড়ার প্রতিষ্টাতা সদস্য ও পরার্মশক, শিক্ষক আশীষ দাশ, স্বপ্নচুড়ার উপদেষ্টা ও বিশিষ্ট সাংস্কৃতিক ব্যাক্তিত্ব বাংলাদেশ আওয়ামীলীগ মৌলভীবাজার জেলার সাংগঠনিক সম্পাদক অজয় সেন, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসিম উদ্দিন মাসুদ ও রেডিও পল্লীকন্ঠের সিনিয়র স্টেশন ম্যানাজার মেহেদী হাসান।

স্বপ্নচুড়া অনলাইন প্লাট ফরমের তৃতীয় পর্বের ফলাফল ঘোষণায় অতিথিগণ

তৃতীয় পর্বে বিষয় ছিল ছবি আকাঁ। পৃথিবীর সকল মা বাবার প্রতি শ্রদ্ধা জানিয়ে বিষয় ছিল আমার মনের ক্যানভাসে আমার মা বাবা।
জানাযায়, স্বপ্নচুড়া যাত্রা শুরু হয় প্রায় তিন মাস পুর্বে। করোনা কালে শিশুরা ঘরে বন্ধি, তাই তাদের সৃজনশীল কাজে ব্যস্ত রাখতে
অনলাইন সৃজনশীল প্রতিযোগিতা ২০২০ নামে প্রতিযোগিতা শুরু করে।স্বপ্নচুড়া শিশু কিশোর কিশোরীদের নিয়ে কাজ করার জন্যই গঠন করা। পর্বের প্রতিযোগিতার বিষয় ছিল দেশাত্ববোধক গান ও ছবি আকাঁ। দ্বিতীয় পর্বে ছিল লোকগীতি (সিলেট বিভাগের ত্রিরতœ শাহ আব্দুল করিম, রাধারমন দত্ত ও হাছন রাজার গান নিয়ে প্রতিযোগিতা) তৃতীয় পর্বে ছিল ছবি আকাঁ পৃথিবীর সকল মা বাবার প্রতি শ্রদ্ধা জানিয়ে বিষয় ছিল আমার মনের ক্যানভাসে আমার মা বাবা।
স্বপ্নচুড়া কর্তৃপক্ষ জানান, সৃজনশীল প্রতিযোগিতার পাশাপাশি বর্তমানে প্রতি সপ্তাহে দুইজন শিশু শিল্পি ও একজন সিনিয়র শিল্পিদের নিয়ে ফেইসবুক লাইভ অনুষ্টান করে আসছে। প্রথম থেকেই বিপুল সংখ্যক প্রতিযোগী অংশগ্রহন করেছে। সবার সহযোগিতায় স্বপ্নচুড়া অনেকদুর এগিয়ে যেতে চায়।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT