1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ওয়াপিং মসজিদ ও কালচারার সেন্টারের ইফতার ও দোয়া অনুষ্টিত - মুক্তকথা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন

ওয়াপিং মসজিদ ও কালচারার সেন্টারের ইফতার ও দোয়া অনুষ্টিত

সংবাদদাতা
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ৩০ মে, ২০১৯
  • ১৫১৩ পড়া হয়েছে

খালেদ মাসুদ রনি।। লন্ডন শহরের ওয়াপিং নুরানী মসজিদ ও কালচারেল সেন্টারের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্টিত হয়ে গেলো গত ২৬শে মে রোববার। ইফতার অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেয়।

অংশ গ্রহনকারীদের মধ্যে ছিলেন স্থানীয় চার্চের ফাদার, কাউন্সিলর, রাজনীবিদ, সাংবাদিক, সামাজিক ও সংস্কৃতি সংগঠনের নেতৃবন্দ ছাড়াও মহিলা এ শিশু-কিশোরেরা। উপবাস সাধনায় মৌন ধর্মপ্রান মুসল্লিদের উদ্দেশে কেরাত পরিবেশিত হয়। আয়োজন ছিল আলোচনারও। ইফতার পূর্ব ‌ওই আলোচনায় কথা বলেন মসজিদ কমিটির নেতৃবৃন্দ। ধর্মজ্ঞানীগন রামজান মাসের তাৎপর্য ও শোভা-সৌন্দর্য্য বিষয়ে কল্যাণময় কথা তুলে ধরেন।
অনুষ্টানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন টাওয়ার হ্যামলেটসের মেয়র জন বিগস, স্থানীয় সেন্ট পিটার চার্চের ফাদার জোনাতন ফ্রম, ওয়াপিং-বাংলাদেশ এসোসিয়েশনের চেয়ারম্যান নওরোজ চৌধুরী, ওয়াপিং মসজিদ ও কালচারেল সেন্টারের চেয়ারম্যান শেখ রাশিদ, ওয়াপিং মসজিদ ও ডাব্লিউবিএ এর সেক্রেটারী এবং স্থানীয় কাউন্সিলার আব্দাল উল্লাহ। পরে পরম করুণাময় স্রষ্টার উদ্দেশ্যে প্রার্থনা ‌ও দোয়া পরিচালনা করেন মসজিদের ইমাম। দোয়ায় বিশ্ব মানবতার শান্তি ও কল্যান কমনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT