1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ী দুর্ঘটনা, নিহত ছাত্রলীগ নেতার দাফন সম্পন্ন - মুক্তকথা
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন

নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ী দুর্ঘটনা, নিহত ছাত্রলীগ নেতার দাফন সম্পন্ন

বিশেষ সংবাদদাতা
  • প্রকাশকাল : শুক্রবার, ৩ নভেম্বর, ২০২৩
  • ২৭২ পড়া হয়েছে

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় আরোহী ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছিলেন আরও ৫ জন।

বুধবার (১ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে ঢাকা-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কের শ্রীমঙ্গল উপজেলায় নোয়াগাঁও এলাকায় গাছের সঙ্গে প্রাইভেট কারের ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে। এতে নিহত হন শ্রীমঙ্গল সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তারেক চৌধুরী। সে নোয়াগাঁও এলাকার কায়িদ চৌধুরীর ছেলে। আজ তাকে নিজ বাড়ি নোয়াগাঁওয়ে দাফন করা হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছিলেন আরো অন্তত ৫ জন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার রাতে শ্রীমঙ্গল থেকে মৌলভীবাজার অভিমুখী প্রাইভেট কার (নং-ঢাকা মেট্র্রো-গ-১১-২৬৭০) নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে গাড়ির চালক ও আরোহীসহ পাঁচ জন গুরুতর আহত হন। গুরুতর আহত মোঃ জাহিদ (২৫) ইছুপপুর, পিতা কায়িদ চৌধুরী, শান্ত(২৫) জালালিয়া রোড, শাকিল আহমেদ (২৪), সাজু মিয়া (২৩), আল আমিন (২৩)।

আহত পৌর ছাত্রলীগ নেতা সাকিল আহমদ, সাজু মিয়া, জাহিদুল হক, আলামীনসহ শঙ্কটাপন্ন অবস্থায় ৩ জনকে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয় এবং অপর ২ জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শ্রীমঙ্গল থানা পুলিশ ও স্থানীয় ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসক তারেক চৌধুরীকে মৃত ঘোষণা করে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT