1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
'পিক-আপ'এর চাকা ফেটে ১পুলিশ কর্মকর্তা নিহত, পুলিশ ও আসামি সহ আহত ৮ - মুক্তকথা
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:০২ অপরাহ্ন

‘পিক-আপ’এর চাকা ফেটে ১পুলিশ কর্মকর্তা নিহত, পুলিশ ও আসামি সহ আহত ৮

পর্যটন সংবাদদাতা
  • প্রকাশকাল : রবিবার, ২২ মে, ২০২২
  • ৪৩৪ পড়া হয়েছে
রাজনগর(মৌলভীবাজার), ২১ মে শনিবার ২০২২ইং

মৌলভীবাজার জেলার রাজনগর থানা পুলিশের বিশেষ অভিযানে ৩জন আসামিকে গ্রেফতার করে থানায় নিয়ে ফেরার পথে সড়ক দূর্ঘটনায় রাজনগর থানা পুলিশের এসআই “সমিরণ চন্দ্র দাস” নিহত হয়েছেন। এই ঘটনায় পুলিশের তিন এসআই, দুই সিপাই ও তিন আসামি গুরুতর আহত হয়েছেন। পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার আনুমানিক ভোর ৫ ঘটিকার সময় রাজনগরের উত্তরভাগ চা বাগান থেকে পুলিশি অভিযানের পিকআপ ভ্যানে ৩ জন আসামিকে গ্রেফতার করে থানায় ফেরার পথে ময়নার দোকান এলাকায় পুলিশ ও আসামি বহনকৃত গাড়িটির চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে গেলে পুলিশের ৪ এসআই, ২ কনেস্টবল ও ৩জন আসামি গুরুতর আহত হয়।

খবর পেয়ে রাজনগর ফায়ার সার্ভিসের একটি দল আহতদের উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে পৌঁছলে কর্তব্যরত চিকিৎসক পুলিশের এসআই সমিরণ চন্দ্র দাসকে মৃত ঘোষণা করেন। পরে গুরুতর আহত পুলিশের তিন এসআই, এক কনেস্টবল ও এক আসামিকে সিলেট এম.এ.জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়। আহত এক কনস্টবেল ও দুই আসামকিে মৌলভীবাজার ২৫০শয্যা বশিষ্টি হাসপাতালে চকিৎিসা দযে়া হচ্ছ।ে সংবাদ পযে়ে পুলশি সুপার মোহাম্মদ জাকারযি়া আহতদরে দখেতে হাসপাতালে পৌছান।

আহতরা হচ্ছনে- রাজনগর থানায় র্কমরত পুলশিরে এসআই সুলমোন, শওকত মাসুদ ভুঁইয়া ও জাহাঙ্গীর, কনস্টবেল (গাড়ি চালক) আব্দুল আজজি ও মাসুক মযি়া। আহত আসামরিা হচ্ছে কান্ত সাওতাল, লক্ষণ সাওতাল ও র্কুমি মইনা।

রাজনগর থানার ওসি নজরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে গণমাধ্যমর্কমীদরে জানান, বশিষে অভযিান শষেে ৩ জন আসামি ধরে রাজনগর থানায় ফরোর পথে র্দুঘটনা ঘট।ে নহিত এসআই সমরিণ চন্দ্র দাস এর বাড়ি হবগিঞ্জ সদর উপজলোর পাঁচপাড়যি়া গ্রামে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT