1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
জেলার প্রবীন আইনজীবি ও গবেষক সৈয়দ জয়নাল আবেদীন আর নেই - মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন

জেলার প্রবীন আইনজীবি ও গবেষক সৈয়দ জয়নাল আবেদীন আর নেই

আব্দুল মান্নান
  • প্রকাশকাল : রবিবার, ২৩ এপ্রিল, ২০২৩
  • ৩১৩ পড়া হয়েছে

মৌলভীবাজারেরর প্রবীন আইনজীবি ও সাবেক নোটারি পাবলিক সৈয়দ জয়নাল আবেদীন এডভোকেট আর নেই। তিনি আজ সকাল ৬টা ৪৫ মিনিটে মৌলভীবাজার শহরের লাইফ লাইন হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

আজ বিকাল ৩.৩০ মিনিটের সময় মৌলভীবাজার টাউন ইদগাহ ময়দানে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। পরে কুইসার নিজ গ্রামে নামাজে জানাযা শেষে কুইসারের পারিবারিক গোরস্থান দাফন করা হয়।
মৌলভীবাজার জেলা সদরের কুইসার সৈয়দ বাড়ী নিবাসী(বর্তমান টিবি হাসপাতাল সড়কস্থ কুইসার সৈয়দ বাড়ী ভবনের বাসিন্দা) মৌলভীবাজার বারের প্রবীন আইনজীবি ও সাবেক নোটারি পাবলিক, বিশিষ্ট গবেষক ও লেখক, একাটুনা ইউনিয়ন ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশন অব মৌলভীবাজার এর অন্যতম উপদেষ্টা সৈয়দ জয়নাল আবেদীনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

মহাণ স্রষ্টা যেনো উনাকে স্বর্গবাসী করেন এই দোয়া করার জন্য একাটুনা ইউনিয়ন ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশন অব মৌলভীবাজার এর পক্ষ থেকে বিনীতভাবে অনুরুধ জানানো হয়েছে।

এখানে উল্লেখ্য -মরহুম সৈয়দ জয়নাল আবেদিন যুক্তরাজ্য প্রবাসী সাংবাদিক ও কমিউনিটি নেতা কে এম আবুতাহের চৌধুরীর আপন ভাই। তার এক ছেলে সৈয়দ ইশতিয়াক জাকেরীন মৌলভীবাজার শহরের বিএনএসবি চক্ষু হাসপাতালের কর্মকর্তা, অপর ছেলে সৈয়দ এহতেশাম আরেফিন ডাচ বাংলা ব্যাংক গোলাপগঞ্জ শাখার সহকারী ম্যানেজার।

মরহুমের মৃত্যুতে সাপ্তাহিক বাংলা পোষ্টের অনারারী চেয়ারম্যান আলহাজ্ব শেখ মোঃ মফিজুর রহমান, প্রবীন হিতৌষী সংঘের সিলেট জেলার সাধারন সম্পাদক দেওয়ান মাসুদ রাজা চৌধুরী, বিশিষ্ট সাংবাদিক মুক্তকথা সম্পাদক ও মুক্তিযোদ্ধা এডভোকেট হারুনূর রশীদ, মুক্তিযোদ্ধা ও প্রবাসে বাংগালী সম্প্রদায়ের নেতৃস্থানীয় ব্যক্তিত্ব আব্দুল মান্নান, সাংবাদিক ও প্রবাসে বাংগালী সম্প্রদায়ের অপর নেতৃস্থানীয় ব্যক্তিত্ব মকিস মনসুর, সাংবাদিক আজাদুর রহমান আজাদ, সাংবাদিক সৈয়দ রুহুল আমিন, অরগেনাইজেশন ফর দি রিকগনিশন অব বাংলা’এর কেন্দ্রীয় সেক্রেটারী জেনারেল তোফাজ্জল হোসেন চৌধুরীসহ অনেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT