1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা আর নেই - মুক্তকথা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন

বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা আর নেই

সংবাদদাতা
  • প্রকাশকাল : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০
  • ৪১৮ পড়া হয়েছে

মুক্তকথা সংবাদকক্ষ॥ চলে গেলেন গোলাম মোস্তফাও না ফেরার দেশে। ৭১ এর বীর এ মুক্তিযোদ্ধা মৌলভীবাজার সদর উপজেলার ১২ নং গিয়াসনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন। তিনি গতকাল ২৩শে নভেম্বর সোমবার বাংলাদেশ সময় রাত ৯ ঘটিকার দিকে মৌলভীবাজার হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহির রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭২ বছর। তিনি হাঁপানীর চিকিৎসা নেয়ার জন্য মৌলভীবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি হয়েছিলেন। ভাই, ছেলে মেয়ে স্ত্রী সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি।

প্রয়াত গোলাম মোস্তফা মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সদস্য ছিলেন। ইংল্যাণ্ডের ওয়েলস আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক গোলাম মর্তুজা তার ছোট ভাই।
স্বাধীনতা পরবর্তী সময়ে প্রয়াত গোলাম মোস্তফা জাতীয় সমাজতান্ত্রিক দলে যোগ দেন এবং বলিষ্ট ভূমিকা রাখেন। তার মৃত্যুতে যুক্তরাজ্য জাসদ সভাপতি মুক্তিযোদ্ধা, এডভোকেট ও সাংবাদিক হারুনূর রশীদ ও সাধারণ সম্পাদক সৈয়দ আবুল মনসুর লিলু গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।
জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ ইন ইউকের সভাপতি মোহাম্মদ মকিস মনসুর ও সাধারণ সম্পাদক আলহাজ্ব লিয়াকত আলী, বংগবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ ইউকে’র সভাপতি মোহাম্মদ হারুন রশীদ, সাধারণ সম্পাদক শিহাব উদ্দিন শোক প্রকাশ করেছেন। তারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT